বিভিন্ন মডেলের আরএফএল গ্যাসের চুলার দাম কত জেনে নিন

আপনার নিশ্চয়ই আরএফএল গ্যাসের চুলার দাম ২০২৪ সম্পর্কে জানতেই আজকের পোস্টটিতে এসেছেন।তবে চিন্তিত হওয়ার কোনো কারণ নেই, আজকের এই আর্টিকেলটিতে আরএফএল গ্যাসের চুলার দাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।
আরএফএল গ্যাসের চুলার দাম ২০২৪
আর্টিকেলসূচিপত্রঃপ্রিয় পাঠক আপনার অনেকেই আরএফএল গ্যাসের চুলা কিনতে চাচ্ছেন, কিন্তু আরএফএল গ্যাসের চুলার দাম ঠিকভাবে জানেন না, তাদের কথা চিন্তা করে আমরা আজকের এই পোস্টে আরএফএল গ্যাসের চুলার দাম সম্পর্কে বিস্তারিত তুলে ধরব।

ভূমিকা

আমরা প্রত্যেকেই কমবেশি গ্যাসের চুলায় রান্না করে থাকি। অনেক সময় আমাদের পুরাতন গ্যাসের চুলা নষ্ট হয়ে যাওয়ার কারণে নতুন গ্যাসের চুলা কিনতে হয়। আর এই গ্যাসের চুলার মধ্যে আরএফএল ব্যান্ডের গ্যাসের চুলা সবচেয়ে জনপ্রিয়। যার কারণে আমরা অনেকেই আর এফ এল গ্যাসের চুলা পছন্দ করে থাকে। বর্তমানে বাজারে বিভিন্ন মডেলের আরএফএল গ্যাসের চুলা রয়েছে। প্রতিটি মডেল অনুযায়ী ভিন্ন দামের গ্যাসের চুলা রয়েছে। 
তবে আপনারা অনেকেই আছেন যারা আরএফএল গ্যাসের চুলা কিনতে চান, কিন্তু আরএফএল গ্যাসের চুলার দাম কত সে সম্পর্কে ভালো মত জানেন না। তাদের জন্যই আমরা আজকের আর্টিকেলটিতে rfl গ্যাসের চুলার দাম গুলো বিস্তারিত তুলে ধরার চেষ্টা করব। আপনি যদি ঘরে বসেই আরএফএল গ্যাসের চুলার দাম গুলো সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই পোস্টটি শুরু থেকে পড়ুন, কারণ এখানে গ্যাসের চুলার দাম গুলো সম্পর্কে আলোচনা করা হবে।

আরএফএল গ্যাসের চুলার দাম ২০২৪

বর্তমানে গ্যাসের চুলা গুলোর মধ্যে আরএফএল কোম্পানির গ্যাসের চুলাগুলোর চাহিদা বেড়ে চলেছে। কারণ এই কোম্পানির গ্যাসের চুলা গুলো অনেক ভালো কোয়ালিটির হয়ে থাকে। যার কারনে মানুষজন আজকাল আরএফএল কোম্পানির গ্যাসের চুলা কিনছে। আরএফএল এর বিভিন্ন মডেলের গ্যাসের চুলা রয়েছে। আর rfl গ্যাসের চুলার দাম তুলনামূলক কম হওয়ায় বেশি সুযোগ সুবিধা প্রদান করে থাকে। অর্থাৎ কম দামের মধ্যে rfl ভালো কোয়ালিটির গ্যাসের চুলা দিয়ে থাকে। যার কারনে কম বেশি সকলেই প্রায় আরএফএল গ্যাসের চুলা কিনতে চায়। 
আরএফএল গেছে তুলাগুলো সাধারণত মডেল অনুযায়ী বিভিন্ন ডিজাইনের হয়ে থাকে। আপনারা যে কোন ডিজাইনের আরএফএল গ্যাসের চুলা পছন্দ করে কিনতে পারবেন। তবে তার আগে আপনাদের গ্যাসের চুলা গুলোর দাম সম্পর্কে ধারণা রাখতে হবে। rfl গ্যাসের চুলার দাম সাধারণত ১ হাজার টাকা থেকে শুরু করে ১০ হাজার টাকার পর্যন্ত রয়েছে। আপনার বাজেট অনুযায়ী মডেল পছন্দ করে কিনবেন। তবে চলুন নিচের ছকে আরএফএল গ্যাসের চুলার দাম জেনে নেই।

rfl গ্যাস চুলার দাম

বাজার মূল্য( বর্তমান)

Double Glass Auto Gas Stove 27 GR LPG

৭০১২ টাকা

TOPPER Single GLS Auto GS LPG

২৪৪৫ টাকা

Topper Double Built-In-Hob NG Marvel

৯২৪৪ টাকা

TOPPER Single SS Auto GS LPG (A-103)

১৪৮৮ টাকা

RFL Auto Gas Stove LPG 17 GN

২৬৫৭ টাকা

TOPPER Double Glass Auto Gas Stove 

৪১৪৪ টাকা

RFL Single Glass Auto LPG

২৫৫০ টাকা

RFL Single Glass Gas Stove Rosy

২৪৪৪ টাকা

TOPPER A-110 Single SS Auto Stove LPG

২০১৯ টাকা

উপরে উল্লেখিত আরএফএল গ্যাস চুলা গুলো ছাড়াও আরো অনেক মডেলের ও বিভিন্ন ডিজাইনের গ্যাসের চুলা রয়েছে। যেগুলো আপনারা কিনতে পারবেন। তাছাড়া আমরা এই পোস্টে rfl সিঙ্গেল গ্যাসের চুলার দাম কত সেই সম্পর্কে তুলে ধরার চেষ্টা করব। বিভিন্ন মডেলের আরএফএল গ্যাসের চুলার দাম আরো বিস্তারিত জানতে ভিজিট করুন

আরএফএল ডাবল গ্যাসের চুলার দাম কত 

আপনাদের মধ্যে হয়তো অনেকেই আরএফএল ডবল গ্যাসের চুলা কিনতে চান। কারণ বর্তমানে অনেকের পরিবারে লোক সংখ্যা বেশি হওয়ার কারণে সিঙ্গেল গ্যাসের চুলাতে খাবার রান্না করতে অনেক সময় লাগে। এজন্য অনেকেই ডবল গ্যাসের চুলা কিনতে চান, কারণ ডবল গ্যাসের চুলা কিনলে রান্না দ্রুত করা সম্ভব হয়। 
ডাবল গ্যাসের চুলা বলতে মূলত দুইটা চুলা একসাথে থাকে সেটাকে বুঝানো হয়। অর্থাৎ আপনি দুটি চুলাতেই একসাথে রান্না করতে পারবেন। এজন্য আমরা এখন এই অংশে rfl ডাবল গ্যাসের চুলার দাম কত এই সম্পর্কে তুলে ধরার চেষ্টা করব। নিম্নে আরএফএল ডাবল গ্যাসের চুলার দাম তুলে ধরা হলোঃ
  • RFL Double Glass NG Gas Stove Olivia গ্যাসের চুলার দামঃ ৪৭৮২ টাকা
  • Double Glass Auto Gas Stove 27 GR LPG গ্যাসের চুলার দামঃ ৭০১৩ টাকা
  • Double Glass NG GSTV Rosee চুলার দামঃ ৪৬৬৩ টাকা
  • Double T.C. Gas Stove গ্যাসের চুলার দামঃ ৫৮৪৪ টাকা
  • RFL Double Glass Gas Stove Rosee LPG গ্যাসের চুলার দামঃ ৪৪৬৩ টাকা
  • Double Glass LPG Gas Stove Elegant চুলার দামঃ ৪৯৯৩ টাকা
  • TOPPER Double SS Auto LPG Gas Stove A 206 চুলার দামঃ ৩০৮১ টাকা
  • RFL Glass Double Gas Stove Rosee গ্যাসের চুলার দামঃ ৪৪৬২ টাকা
  • RFL Double Glass LPG Gas Stove Bluebell চুলার দামঃ ৪৯৯০ টাকা
  • TOPPER Double SS Auto LPG Gas Stove A-204 দামঃ ২৭৬২ টাকা
  • TOPPER Double GLS Auto GS LPG (Rosy) চুলার দামঃ ৪১৪৩ টাকা
উপরোক্ত গ্যাসের চুলা গুলো আপনারা বাজারের বিভিন্ন আরএফএল দোকানে এ পেয়ে যাবেন। তবে দোকান অনুযায়ী দামের কিছুটা পার্থক্য দেখা দিতে পারে। এজন্য আপনারা অবশ্যই সঠিক দাম জেনে দাম দর করে কিনবেন। আমরা ডাবল গ্যাসের চুলার দামটি উপরে তুলে ধরেছি, এখন আপনারা সেই দামগুলো জেনে দোকানে গিয়ে দাম দর করে কিনবেন। আর অবশ্যই গ্যাসের চুলাটি চেক করে কিনবেন।

আরএফএল সিঙ্গেল গ্যাসের চুলার দাম কত ২০২৪

আপনারা যারা ছোট পরিবারে থাকেন অথবা পরিবারের লোক সংখ্যা কম। রান্না তেমন ভাবে বেশি করার প্রয়োজন পড়ে না সে ক্ষেত্রে আপনারা আরএফএল সিঙ্গেল গ্যাসের চুলা কিনতে পারেন। সিঙ্গেল গ্যাসের চুলাতে শুধুমাত্র একটি গ্যাসের চুলা পাবেন যেখানে আপনারা একটি পাত্র বসিয়ে রান্না করতে পারবেন। যাদের মূলত ছোট পরিবার এবং কম খাবার রান্না করতে হয় সে ক্ষেত্রে আপনারা এই সিঙ্গেল গ্যাসের চুলা গুলো ব্যবহার করতে পারেন। 

বর্তমানে বাজারে বিভিন্ন মডেলের অসংখ্যা আরএফএল সিঙ্গেল গ্যাসের চুলা পাওয়া যাচ্ছে। তবে আমরা এখানে কিছু নির্দিষ্ট মডেলের আরএফএল সিঙ্গেল গ্যাসের চুলার দাম গুলো তুলে ধরার চেষ্টা করব। নিচের ছকে rfl সিঙ্গেল গ্যাসের চুলার দাম তুলে ধরা হলোঃ

rfl সিঙ্গেল গ্যাস চুলার দাম

বাজার মূল্য( বর্তমান)

TOPPER Single SS Auto GS LPG ( A-110 )

২০১৮ টাকা

TOPPER Single CI GS NG C-101

৯০৫ টাকা

TOPPER Single GLS Auto GS LPG (Love Bird)

২৪৪৩.৭৫ টাকা

TOPPER Single GLS Auto GS LPG (GLS-104 )

২৪৪৩.৭৫ টাকা

TOPPER Single SS Auto GS LPG (A-103)

১৪৮৭ টাকা

TOPPER Single SS Auto Gas Stove LPG A-111

২০১৯ টাকা

TOPPER Single SS Auto GS LPG A-108

১৫৪২ টাকা

TOPPER Single SS Auto GS LPG A-102

১৩৮১ টাকা

SING. S.S. GAS STOVE (1-04SRB) 

২৪৪৩ টাকা

Single S.S. Auto Gas Stove 1-02SRB LPG

১৮০০ টাকা

Single Glass LPG Gas Stove Silky

২৪০০ টাকা

Single Glass Auto LPG Gas Stove Fiona

২৫৫০ টাকা

SING. S.S. GAS STOVE QUEEN LPG

১৬৫৮ টাকা

Non-Auto Single Burner Stove

১০০০ টাকা

TOPPER Single GLS Auto GS NG (GLS-106 )

২২৮৫ টাকা

উপরের দেওয়া গ্যাসের চুলাগুলো আপনারা বাজারে পেয়ে যাবেন। বাজারে কিনতে গেলে সামান্য পরিমাণ দাম কম বেশি হতে পারে। সে ক্ষেত্রে আপনারা গ্যাসের চুলাগুলো পছন্দ করে দামদর করে কিনবেন।

আরএফএল গ্যাসের চুলা সম্পর্কিত প্রশ্ন ও উত্তর(FAQ)

প্রশ্নঃ বাংলাদেশে কোন ব্র্যান্ডের গ্যাসের চুলা ভালো?
উত্তরঃ বর্তমানে বাংলাদেশে গ্যাসের চুলা হিসেবে আরএফএল ব্যান্ডের গ্যাসের চুলা অধিক জনপ্রিয়তা লাভ করেছে। তবে পাশাপাশি ওয়ালটন গ্যাসের চুলা ও ভালো।

প্রশ্নঃ আরএফএল ডাবল গ্যাসের চুলার দাম কত
উত্তরঃ আরএফএল ডাবল গ্যাসের চুলার দাম সাধারণত সর্বনিম্ন ৩০০০ টাকা থাকে শুরু করে সর্বোচ্চ ১০ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন।

শেষ কথা

আশা করছি প্রিয় পাঠক আজকের পোস্টটিতে আরএফএল গ্যাসের চুলার দাম সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। তাছাড়াও আরএফএল সিঙ্গেল গ্যাসের চুলার দাম ও ডাবল গ্যাসের চুলার দাম সম্পর্কে আলোচনা করা হয়েছে। যার ফলে আপনারা সিঙ্গেল ও ডাবল গ্যাসের চুলা গুলো দাম জেনে কিনতে পারবেন। পোস্টটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করুন। আর এমন ধরনের তথ্য পেতে নিয়মিত ওয়েবসাইট এর সাথে থাকুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url