অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করুন সেরা ৫টি জনপ্রিয় উপায়ে

বর্তমানে সকলে প্রায় অনলাইনে গেম খেলে টাকা আয় করেছে। আপনারাও চাইলে অনলাইনে ফ্রিতে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। তবে আপনাদের অবশ্যই সেই গেমগুলোর নাম সম্পর্কে জানতে হবে। তাই আমরা আজকের এই পুরো পোস্টে অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার পাঁচটি সেরা উপায় সম্পর্কে আলোচনা করব।
অনলাইনে গেম খেলে টাকা ইনকাম
আর্টিকেল সূচিপত্রঃআপনি অনলাইনে গেম থেকে ফ্রিতে টাকা ইনকাম করতে চাইলে অবশ্যই আজকের পোস্টটি ভাল করে শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন, তাহলে আপনি মোবাইলে গেম খেলে ফ্রি টাকা ইনকাম করার উপায় সম্পর্কে জানতে পারবেন।

সূচনা

এই আধুনিক যুগে প্রায় সকলেই অনলাইন থেকে ফ্রিতে ইনকাম করে থাকে। আর অনলাইনে ফ্রিতে ইনকাম করার বিভিন্ন উপায় রয়েছে। বিশেষ করে আপনি গেম খেলে অনলাইন থেকে আয় করতে পারবেন। গেম খেলে অনলাইনে আয় করার বিভিন্ন ধরনের অ্যাপস রয়েছে, এই অ্যাপসগুলোতে বিভিন্ন রকম গেম খেলে টাকা ইনকাম করা যায়। 
তবে আপনি যদি মোবাইলে গেম খেলে ফ্রিতে টাকা ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনাদের অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে জানতে হবে। আজকের এই পুরো পোস্টটিতে অনলাইন থেকে আপনি কিভাবে গেম খেলে টাকা ইনকাম করবেন সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। তাই সকল কিছু বিস্তারিত জানতে শেষ পর্যন্ত আমাদের সাথে থাকবেন।

অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার ৫টি উপায়

আপনি নিজের মোবাইল থেকে গেম খেলে বিভিন্ন উপায়ে টাকা ইনকাম করতে পারবেন। বর্তমানে মোবাইল খেলে টাকা ইনকাম করার প্রচুর অ্যাপ রয়েছে, তবে সকল অ্যাপস গুলো গেম খেলে টাকা দিয়ে থাকে না। অনেক অ্যাপ রয়েছে যারা প্রতারণা করে থাকে। তাই আপনাদের গেম খেলে টাকা ইনকাম করার চিন্তা থাকলে সর্বপ্রথম গেম খেলার অ্যাপ গুলো চেকিং করে দেখতে হবে। 
ইন্টারনেটে গেম খেলে টাকা ইনকাম করার অনেক অ্যাপ রয়েছে যেগুলোতে গেম খেললে সত্যি সত্যি টাকা পাওয়া যায়। তবে এমন ধরনের অ্যাপ খুঁজে পাওয়া বর্তমানে মুশকিল হয়ে দাঁড়িয়েছে। তবু আমরা ইন্টারনেটে বিভিন্ন রিসার্চ করার মাধ্যমে আজকের পোস্টে অনলাইন গেম খেলে টাকা আয় করার পাঁচটি উপায় সম্পর্কে তুলে ধরার চেষ্টা করব। চলুন আর কথা না বাড়িয়ে নিচের লিস্টে কিছু অনলাইন গেমের নাম জেনে নেই।
  • MPL – Biggest Gaming App
  • Rewarded Play
  • Mistplay
  • Hago
  • Freecash – Online Income
উপরের দেখানো পাঁচটি অ্যাপে গেম খেলে আপনি অনলাইন থেকে ফ্রি ইনকাম করতে পারবেন। তবে বলে রাখা ভালো অনলাইনে গেম খেলে বেশি টাকা আয় করা যায় না। কিন্তু কিছু কিছু গেম রয়েছে যেগুলো খেলে অনেক টাকা আয় করতে পারবেন, সেই সম্পর্কে আমরা পরের অংশে আলোচনা করব। চলুন এখন আমরা উপরে দেখানো গেম গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

১। মোবাইলে গেম খেলে টাকা ইনকাম (MPL) 

আপনারা এতদিন অনলাইনে গেম খেলে বেশি টাকা ইনকাম করা চিন্তা করে থাকেন, তাহলে এই গেমিং অ্যাপটি আপনার জন্য পারফেক্ট হবে। কারণ এই গেমিং প্ল্যাটফর্মে গেম খেলে প্রচুর টাকা আয় করা সম্ভব। এই MPL গেমিং অ্যাপ্লিকেশনটি বর্তমানে খুবই জনপ্রিয়তা লাভ করেছে। আর এটি গুগল প্লে স্টোরে সবচেয়ে বেশি ডাউনলোড হয়েছে। এই গেমিং অ্যাপ্লিকেশনে প্রায় অনেক ধরনের গেম রয়েছে, যেই গেমগুলো খেলে আপনি ফ্রি টাকা আয় করতে পারবেন। 
আপনারা তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে তাদের অ্যাপস নামাতে পারেন। তবে অ্যাপস এ প্রবেশ করার পর মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট রেজিস্ট্রেশন করতে হয়। এমপিএল অ্যাপ্লিকেশনটিতে ৩০ টির বেশি গেম রয়েছে, এই গেমগুলো খেলে আপনারা বিভিন্ন ধরনের অ্যামাউন্ট ইনকাম করতে পারবেন। তাই যারা বেশি টাকা ইনকাম করার চিন্তা করছেন তারা এই গেমিং অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন।

২। অনলাইনে গেম খেলে টাকা আয় (Rewarded Play) 

Rewarded Play গেমিং অ্যাপ্লিকেশনটি আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। এই অ্যাপস এ বিভিন্ন ধরনের গেম খেলে রিওয়ার্ড পাওয়া যায়। বর্তমানে প্লে স্টোরে এই গেমটি ১০ মিলিয়নের বেশি ডাউনলোড হয়েছে, তাহলে বুঝতে পারছেন এই অ্যাপের জনপ্রিয়তা কতটুকু। এখানে অনেক ধরনের মজার ফানি গেমস রয়েছে, 
এই গেমগুলো খেলে বিভিন্ন ধরনের ডলার রিওয়ার্ড ও গিফট কার্ড রিওয়ার্ড পেতে পারেন। তাছাড়াও মিনি গেম খেলে পয়েন্ট পাওয়া যায়। এভাবে আপনি বিভিন্ন ধরনের গেম খেলে পয়েন্ট বাড়াতে পারেন। নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট আপনার একাউন্টে জমা হয়ে গেলে সেটি আপনি গিফট কার্ডে কনভার্ট করে নিতে পারেন। তাছাড়াও রিওয়ার্ড হিসেবে ডলারে পেমেন্টও নিতে পারবেন।

৩। Mistplay গেম খেলে টাকা ইনকাম

সবচেয়ে কম সময়ে গেম খেলে টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় অ্যাপ্লিকেশনটি হলো Mistplay। এখানে খুব কম সময়ে গেম খেলে টাকা আয় করা যায়। আপনি যদি কম সময়ের মধ্যে টাকা ইনকাম করতে চান তাহলে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে দেখতে পারেন। এই অ্যাপসটিতে আপনি নিজের পছন্দমত মজার মজার বিভিন্ন ধরনের গেম খুঁজে পাবেন, আর সেই গেম গুলো খেলে টাকা ইনকাম করা যাবে। এখানে প্রতিটি গেম খেলার জন্য আপনি নির্দিষ্ট পরিমাণ units পাবেন। 

এগুলো আপনার একাউন্টে জমা হবে। পরবর্তীতে আপনি এই units গিফট কার্ডে রূপান্তর করে পেমেন্ট নিতে পারবেন। এর পাশাপাশি এই অ্যাপসে বিভিন্ন ট্যাক্স কমপ্লিট করে গ্র্যান্ড প্রাইজ পাওয়ার সুযোগ রয়েছে। এই গেমিং অ্যাপ্লিকেশনটিতে আপনারা Rise kingdoms, Raid, Family Farm, The Walking Dead ইত্যাদি গেম গুলো খেলতে পারবেন। এছাড়াও আরো অনেক ধরনের গেম রয়েছে সেগুলো আশা করছি আপনাদের পছন্দ হবে।

৪। অনলাইনে ফ্রি গেম খেলে টাকা ইনকাম (Hago) 

অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার জন্য এই Hago অ্যাপসটি খুবই জনপ্রিয়তা লাভ করেছে। আমরা ইন্টারনেটের বিভিন্ন রিসার্চ করে দেখতে পেলাম অনেকেই এই অ্যাপে গেম খেলে টাকা ইনকাম করছে। আপনারা চাইলে ব্যবহার করে দেখতে পারেন। এই অ্যাপে আপনি অনলাইন গেম , মিনি গেম ও ভিডিও চ্যাট করতে পারবেন। 

অ্যাপ্লিকেশনটিতে অনেক ধরনের গেম রয়েছে, যেখানে গেম গুলো খেলে জিতলে সাথে সাথে পেমেন্ট দেওয়া হয়। তাছাড়া অ্যাপ্লিকেশন দিতে বলা রয়েছে আপনি এখানে যেকোন গেম খেলে জিতলেই টাকা পেয়ে যাবেন। তবে আপনাকে এখানে গেম খেলে জিততে হবে। 

এই গেমিং প্ল্যাটফর্মটি গুগল প্লে স্টোরে আপনি পেয়ে যাবেন। আর এই অ্যাপ্লিকেশনে প্রায় ১০০ প্লাস গেম রয়েছে, তাহলে বুঝতে পারছেন এই অ্যাপে প্রচুর গেম রয়েছে যেখানে আপনি পছন্দ মত মজার গেম গুলো খেলতে পারবেন। এই অ্যাপে থাকা কিছু গেমের নাম তুলে ধরা হলোঃ
  • Hexagon Fight
  • Chess
  • Juice Slash
  • Fruit Master
  • Carrom
  • Knife Hit
  • Crazy Taxi
  • Sheep Fight
  • Knife Hit
  • Ludo
আপনারা এই অ্যাপ্লিকেশনটিতে উপরে দেখানো গেমসহ আরো অনেক গেম খেলতে পারবেন। বিভিন্ন রিভিউ থেকে জানতে পারলাম এই গেমিং অ্যাপ্লিকেশনটি নাকি পেমেন্ট করে থাকে।

৫। অনলাইন গেম খেলে টাকা ইনকাম উপায় (Freecash – Online Income) 

অনলাইনে সবচেয়ে সহজ উপায়ে টাকা ইনকাম করে অন্যতম ওয়েবসাইট হল ফ্রি ক্যাশ। এই ওয়েবসাইটে আপনারা বিভিন্ন ধরনের কাজ করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। এর পাশাপাশি এখানে বিভিন্ন ধরনের গেম রয়েছে যেগুলো ডাউনলোড করে খেললেই আপনি সাথে সাথে টাকা পেয়ে যাবেন।আমাদের জানামতে এই ওয়েবসাইট থেকে অনেকেই মাসের ২০ থেকে ৩০ হাজার টাকা ইনকাম করছে। 

এই ওয়েবসাইটে প্রতিটি কাজের জন্য দুই থেকে তিন ডলার দেওয়া হয়ে থাকে। তাছাড়া বড় টাস্ক হলে সেখানে প্রতিটি কাজের জন্য ৫০ থেকে ১০০ ডলার পর্যন্ত দেওয়া হয়। তবে আপনাকে সঠিক উপায়ে কাজগুলো করতে হবে। এর পাশাপাশি এই ওয়েবসাইটে সার্ভে করে সর্বনিম্ন ১ ডলার থেকে শুরু করে পাঁচ ডলার পর্যন্ত ইনকাম করা যায়। এছাড়াও এই ওয়েবসাইটে বিভিন্ন অ্যাপ ডাউনলোড করে এবং সেই অ্যাপ গেম খেলে টাকা আয় করা যায়। 

মূলত ওয়েবসাইটে বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশন ডাউনলোড করার ট্যাক্স থাকে, আবার অ্যাপ্লিকেশন টেস্ট করতে হয় এই ধরনের কাজগুলো করে আপনি অনেক টাকা আয় করতে পারবেন। আমাদের এক পরিচিত ভাই এই ওয়েবসাইট থেকে মাসের ৬০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করেছে। আপনারাও ইনকাম করে দেখতে পারেন। আপনি গেম খেলে বেশি টাকা ইনকাম করতে চাইলে এই ওয়েবসাইটে কাজ করতে পারেন। 

আর এই ওয়েবসাইটে কাজ করার বর্তমানে কিছু নিয়ম রয়েছে যেগুলো আপনারা ইউটিউবে সার্চ করে দেখতে পাবেন। এই ওয়েবসাইটে কাজ করে আপনি ইনকাম ডলারের পেমেন্ট নিতে পারবেন। মূলত এখানে ডলারের পেমেন্ট করা হয়, ডলার ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট এটি। তাই এখানে ডলার ইনকাম করুন আর সেই ডলার বিকাশে পেমেন্ট নিন।

গেম খেলে টাকা আয় করুন বিকাশে পেমেন্ট ২০২৪

আপনারা গেম খেলে টাকা আয় করে সেটা বিকাশে পেমেন্ট নিতে পারবেন। বর্তমানে বাংলাদেশী অনেক অ্যাপস রয়েছে যেখানে গেম খেলে বিকাশে পেমেন্ট নেওয়া যায়। তবে এই অ্যাপসগুলোতে প্রচুর কাজ করতে হয়, অর্থাৎ অনেক গেম খেলতে হয়। তারপর কিছু পরিমাণ পেমেন্ট দেওয়া হয়ে থাকে। বেশিরভাগ বাংলাদেশী এই অ্যাপস গুলো অনেক কাজ করিয়ে থাকে, যার কারণে কেউ বাংলাদেশি অ্যাপ গুলোতে গেম খেলতে চাই না। 

তবে কিছু অ্যাপ রয়েছে যেখানে অল্প গেম খেলেই এবং কাজ করেই ফ্রিতে টাকা পেমেন্ট পাওয়া যায়। এই টাকাগুলো আপনি বিকাশে অথবা মোবাইল রিচার্জ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। তাছাড়া অ্যাপস গুলোতে ভিডিও দেখে ইনকাম করা যায়, আবার অ্যাড দেখে ইনকাম করার অপশন রয়েছে। অর্থাৎ আপনি এই অ্যাপসগুলোতে এড দেখে টাকা আয় করতে পারবেন। চলুন বাংলাদেশে কিছু গেম খেলে টাকা আয় করার অ্যাপস এর নাম জেনে নেই।
  • Spin To Win
  • Taka Income Pro
  • TakaPura
  • TakaBdt
  • Earn money
  • AD mob
  • bKash
  • Nagad
  • Swiggy
  • AmarDeal
  • Pathao
  • Ubar mobile
  • Pocket money
  • Small worker
  • Fan fight
  • Pocket league mobile
  • Winzo Games
আপনি উপরের দেখানো অ্যাপ্লিকেশন গুলোতে বিভিন্ন ধরনের গেম খেলে অথবা কিছু কাজ করে অনলাইনে ফ্রিতে টাকা আয় করতে পারবেন। এই অ্যাপগুলোতে আপনি টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। তবে আপনাকে অ্যাপসগুলোতে সঠিকভাবে কাজ করতে হবে, তাছাড়াও অনেকগুলো গেমিং অ্যাপ রয়েছে যেখানে গেম খেলার মাধ্যমে টাকা আয় করে আপনি বিকাশ পেমেন্ট অথবা নগদ পেমেন্ট নিতে পারবেন।

লুডু গেম খেলে টাকা আয় করুন বিকাশে 2024 

আপনি কি লুডু গেম খেলে টাকা আয় করতে চান, তাহলে একদম সঠিক জায়গাতেই রয়েছেন। আমরা এখন লুডু গেম খেলা টাকায় করার কিছু নিয়ম আলোচনা করব। লুডু গেম খেলে খুব সহজেই সামান্য পরিমাণ টাকা আয় করা যায়। অনলাইনে গেম খেলে আপনি বেশি টাকা ইনকাম করতে পারবেন না। ধরুন আপনি অনলাইনে গেম খেলে প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত আয় করতে পারেন। 

তবে কিছু অনলাইন গেম রয়েছে যেগুলো খেলে প্রতিদিন এক হাজার থেকে দুই হাজার টাকা পর্যন্ত আয় করা সম্ভব। যেমন আপনি যদি ফ্রি ফায়ার খেলেন তাহলে এই গেমের লাইভ স্ট্রিম করে আপনি প্রতিদিন টাকা ইনকাম করতে পারবেন। আপনি গুগল প্লে স্টোরে লুডু খেলে ইনকাম করার বিভিন্ন সফটওয়্যার পেয়ে যাবেন। 

এই অ্যাপ্লিকেশনগুলি ইন্সটল করে আপনি লুডু খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। তাছাড়া লুডু খেলে কিভাবে আপনি টাকা আয় করতে পারবেন এ সম্পর্কে ইউটিউবে অনেক ভিডিও রয়েছে। আপনার সেই ভিডিও গুলো দেখে শিখে নিতে পারেন। নিম্নে কিছু লুডু খেলে টাকা আয় করার অ্যাপের নাম তুলে ধরা হলোঃ
  • Ludo Champ Super Star Champion
  • Ludo Baji V2
  • Ludo Empire
  • Ludo King
  • Ludo Supreme
আমরা এই অ্যাপ্লিকেশন গুলোতে অনলাইনে লুডু খেলে টাকা আয় করতে পারবেন। এখানে লুডু খেলার বিভিন্ন ধরনের অপশন রয়েছে। আপনি এখানে ওয়ান বাই ওয়ান লুডু খেলতে পারবেন। অনেকগুলো বিদেশি লুডু গেম খেলার ওয়েবসাইট রয়েছে যেখানে পেপালের ডলার পেমেন্ট করা হয়। তবে আরো অনেক লুডু গেম রয়েছে যেখানে খেললে বিকাশে পেমেন্ট পাওয়া যায়। 

আপনি যখন অনলাইনে লুডু খেলবেন তখন আপনাকে অবশ্যই বাজি ধরে অপরজনের সাথে লুডু খেলতে হবে। মূলত লুডু গেম থেকে ইনকাম করতে চাইলে আপনাকে টাকা বাজি ধরতে হবে। আপনি জিতলে টাকা পাবেন , আর যদি আপনি হেরে যান তাহলে আপনার বাজি ধরা টাকা হেরে যাবেন। আশা করছি বুঝতে পেরেছেন। বাজি ধরে লুডু খেলা সম্পূর্ণ হারাম। 

আপনার এইগুলো খেলা থেকে বিরত থাকবেন। আপনারা শুধুমাত্র বিনোদনের জন্য এই গেমগুলো খেলতে পারেন। তাছাড়া অনেকগুলো লুডু গেম রয়েছে যেখানে বাজি ধরা ছাড়াই গেম খেলে টাকা আয় করা যায় সেগুলো খেলার চেষ্টা করবেন। এর পাশাপাশি আপনারা লুডু গেমের টুর্নামেন্টে যোগদান করে টাকা আয় করতে পারেন।

বাবুল গেম খেলে টাকা আয়

বর্তমানে অনেকেই মজা করার জন্য বাবুল গেম খেলে থাকে। তাছাড়া অনেকেই অফলাইন গেম হিসেবে বাবুল গেম খেলে। তবে সকলের একটি মাথায় চিন্তা থাকে বাবুল গেম খেলে টাকা কিভাবে ইনকাম করা যায়। তাদের জন্য আমরা বাবুল গেম খেলে টাকা ইনকাম করার উপায় তুলে ধরব। মূলত আপনি কখনোই বাবুল গেম খেলে টাকা আয় করতে পারবেন না। 

এটি সম্পূর্ণ একটি সাধারণ গেম, শুধুমাত্র বিনোদনের জন্য তৈরি করা হয়েছে। অনেক ওয়েবসাইট রয়েছে যারা বাবুল গেম খেলে টাকা ইনকাম করার ভুয়া উপায় তুলে ধরে থাকে, আপনারা তাদের থেকে দূরে থাকবেন। তারা মূলত বিভিন্ন পদ্ধতিতে টাকা ইনকাম করার জন্য এ ধরনের ফেক নিউজ ছড়িয়ে থাকে। আপনাদের জেনে রাখা উচিত যে বাবুল গেম খেলে টাকা ইনকাম করা যায় না।

ফ্রী ফায়ার গেম খেলে অনলাইন থেকে টাকা ইনকাম

আপনারা যারা ফ্রি ফায়ার গেম খেলেন তারা অবশ্যই অনলাইন থেকে টাকা আয় করতে পারবেন। বর্তমানে ফ্রী ফায়ার গেমটি খুবই জনপ্রিয়তা লাভ করেছে, যার কারণে প্রতিনিয়ত এই গেমের টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে। বিশ্বব্যাপী এই গেমের পরিচিতি লাভ করার কারণে সকলেই এই গেম খেলে থাকে। আপনারা ফ্রি ফায়ার গেম টুর্নামেন্টে অংশগ্রহণ করে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। 

তাছাড়াও ফ্রী ফায়ার গেমটি আপনি ফেসবুকে অথবা youtube এ লাইভ স্ট্রিম করে ভিডিও বানিয়ে টাকা আয় করতে পারবেন। এর পাশাপাশি ফ্রী ফায়ার কোম্পানির সাথে পার্টনার প্রোগ্রামে গিয়ে টাকা আয় করার সুযোগ রয়েছে। বর্তমানে ফ্রি ফায়ার কোম্পানি তাদের গেমের প্রচার করার জন্য গেমিং লাইভ স্ট্রিম কারীদের টাকা দিয়ে থাকে। এজন্য অনেকে এখন ফেসবুকে ফ্রী ফায়ার গেম লাইভ ষ্টেম করছে এবং ভালো টাকা আয় করছে। 

এভাবে আপনি ফ্রি ফায়ার গেম খেলে বিভিন্ন উপায়ে টাকা আয় করতে পারবেন। তাছাড়া বর্তমানে টাকা দিয়ে ছোট ছোট টুর্নামেন্ট খেলার সুযোগ সুবিধা রয়েছে। আপনি টাকা দিয়ে টুর্নামেন্ট অংশগ্রহণ করে জিততে পারলেই বেশি টাকা আয় করতে পারবেন। এরকম অনেক ধরনের প্লাটফর্ম বাংলাদেশের রয়েছে আপনারা youtube এ সার্চ করে দেখে নিতে পারেন।

Pubg গেম খেলে মোবাইলে টাকা ইনকাম

পাবজি গেম ফ্রি ফায়ার গেম এর মত অনেক জনপ্রিয়তা লাভ করেছে। বর্তমানে বিশ্বে এই গেমের জন্য টুর্নামেন্টের আয়োজন করা হয়। বাংলাদেশ থেকে অনেক প্রফেশনাল গেমারা এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে থাকে। আর এই টুর্নামেন্ট অংশগ্রহণ করে আপনি বিজয় লাভ করলে প্রাইস মানি পেতে পারেন। তাছাড়াও এই গেমটি খেলেও লাইভ স্ট্রিম করার মাধ্যমে টাকা আয় করা সম্ভব। তাই আপনি এই পাবজি গেমের লাইভ স্ট্রিম করতে পারেন অথবা ভিডিও বানাতে পারেন।

শেষ কথা

প্রিয় পাঠক আশা করছি আজকের এই সম্পূর্ণ পোস্টটিতে আপনারা অনলাইনে গেম খেলে টাকা আয় করার বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। মূলত পোস্টটিতে মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করার বিষয়ে আলোচনা করা হয়েছে। আপনি কোন গেম খেলে অনলাইনে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন সেই সম্পর্কে আলোচনা করেছি। আপনারা এখন গেম খেলার পূর্বে অবশ্যই গেমিং অ্যাপ্লিকেশন গুলো যাচাই-বাছাই করে দেখবেন, 

যে তারা পেমেন্ট দেয় কিনা। প্রথমে অ্যাপ্লিকেশনগুলোর রিভিউ দেখবেন এবং ইউটিউব থেকে তাদের সম্পর্কে জানবেন। তারপর সেই অ্যাপ্লিকেশনগুলোতে আপনি গেম খেলে টাকা আয় করা শুরু করতে পারেন। এভাবে আপনি বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশনে অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url