ফ্রি টাকা ইনকাম apps কোনগুলো জানুন, bangladeshi free taka income apps

প্রিয় বন্ধুরা আপনার নিশ্চয়ই ফ্রি টাকা ইনকাম অ্যাপ সম্পর্কে জানতে চান, এজন্যই আজকের এই পোস্টটিতে এসেছেন। বর্তমানে ফ্রি টাকা ইনকাম করার বিভিন্ন ধরনের অ্যাপস রয়েছে। আমরা আজকের এই পোস্টটিতে ফ্রি টাকা ইনকাম apps সম্পর্কে বিস্তারিত আলোচনা তুলে ধরার চেষ্টা করব।
ফ্রি টাকা ইনকাম apps
আর্টিকেল সূচিপত্রঃআপনার ফ্রি টাকা ইনকাম করার অ্যাপস গুলোতে কাজ করে ফ্রিতেই টাকা আয় করতে পারবেন। তবে সে ক্ষেত্রে আপনাদের ফ্রি টাকা ইনকাম অ্যাপস সম্পর্কে জানতে হবে। তাই আমরা আজকের আর্টিকেলে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপস গুলো সম্পর্কে আলোচনা করব।

ভূমিকা

বর্তমানে আমরা সকলের প্রায়ই অনলাইন অ্যাপ থেকে ইনকাম করার উপায় খুঁজে থাকি। তবে আপনারা চিন্তিত হবেন না, অনলাইন থেকে আয় করার বিভিন্ন ধরনের অ্যাপস রয়েছে যেই এপস গুলোতে আপনি কাজ করে খুব সহজে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। অনলাইন থেকে ইনকাম করার অনেক ধরনের বাংলাদেশি অ্যাপস রয়েছে যেখানে কাজ করার মাধ্যমে আপনি ফ্রিতে টাকা আয় করতে পারবেন। 
তবে আপনাদের সেই অ্যাপস গুলোর নাম সম্পর্কে জানতে হবে। আর এজন্য আমরা আজকের এই পোষ্টের পুরো অংশটিতে ফ্রি টাকা ইনকাম অ্যাপস সম্পর্কে জানানোর জন্য চলে এসেছি। আমরা ইন্টারনেটে বিভিন্ন রিসার্চ করার মাধ্যমে কিছু ফ্রি টাকা ইনকাম অ্যাপস এর নাম সম্পর্কে জানতে পেরেছি যা আমরা আজকের এই পুরো পোস্টটিতে তুলে ধরার চেষ্টা করব। ফ্রিতে টাকা ইনকাম করতে চাইলে এখনই পোস্টটি পড়ে নিন।

ফ্রি টাকা ইনকাম apps - free taka income app list

মোবাইলে অনলাইন থেকে টাকা ইনকাম করে অনেক ধরনের উপায় রয়েছে, যেই উপায়গুলোর মধ্যে আপনি নিজের পছন্দমত কাজ করতে পারবেন। কোন উপায়টি আপনি মেনে চলবেন এটি আপনার ব্যক্তিগত ব্যাপার। ফ্রি টাকা ইনকাম করার যে মাধ্যমগুলো রয়েছে সেই মাধ্যমগুলো সম্পর্কে আমরা আজকে তুলে ধরার চেষ্টা করব। 
বর্তমানে মোবাইলে ফ্রি টাকা ইনকাম করার বিভিন্ন ধরনের অ্যাপস রয়েছে, যেখানে কাজ করে প্রতিনিয়ত অনেক মানুষ পেমেন্ট নিচ্ছে। আপনারাও চাইলে সেখানে কাজ করে প্রতিদিন পেমেন্ট নিতে পারেন। চলুন নিম্নে ফ্রি টাকা ইনকাম করার কিছু অ্যাপস এর নাম জেনে নেই। 
  • FanFare
  • Facebook
  • Google opinion rewards Apps
  • Foapp Apps
  • Shutterstock
  • Telegram
  • TikTok
  • YouTube
  • Cointiply Apps
উপরের লিস্টে দেওয়া অ্যাপস গুলো থেকে খুব সহজেই ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। আশা করছি আপনারা অনলাইন থেকে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ ,ঘরে বসে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ ,মেয়েদের জন্য ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ ,মোবাইল দিয়ে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ ,স্টুডেন্ট অবস্থায় ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। চলুন এখন আমরা উপরের দেওয়া অ্যাপস গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

ফ্রি টাকা ইনকাম অ্যাপস (FanFare) 

আপনারা ফ্যান ফেয়ার অ্যাপস থেকেও অনলাইনের মাধ্যমে মোবাইলে কিছু কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপস থেকে খুব সহজেই টাকা আয় করা সম্ভব। তবে প্রথম থেকে অ্যাপসটিতে আপনাকে কাজ করে যেতে হবে। ফ্যান ফেয়ার অ্যাপস থেকে ইনকাম করার জন্য প্রথমেই মোবাইল ফোনে অ্যাপসটি ইন্সটল করবেন। অ্যাপস ইনস্টল করার জন্য গুগল প্লে স্টোরে গিয়ে FanFare লিখে সার্চ করুন। তারপর ইনস্টল বাটন ক্লিক করে ইন্সটল করে নিন। 
এরপর অ্যাপসটি ওপেন করে প্রয়োজনে তথ্য দিয়ে সাইন আপ করে নিবেন। সাইন আপ করা হয়ে গেলে এখন আপনার কাজ হলো বিভিন্ন প্রোডাক্টের রিভিউ বানিয়ে এপ্সটিতে আপলোড করা। আপনার হাতের কাছে থাকা যেকোন প্রোডাক্ট অথবা কোম্পানির পণ্য রিভিউ করে ভিডিও করার মাধ্যমে আপলোড করে দিন। এভাবে আপনি বিভিন্ন ধরনের প্রোডাক্ট এর ভিডিও করে অ্যাপসটিতে আপলোড করে টাকা আয় করতে পারবেন। 

মনে করুন আপনার কাছে যেকোন ব্যান্ডের মোবাইল ফোন , পিসি রয়েছে। আপনি চাইলে এখন এই মোবাইল ফোন বা পিসির ভিডিও বানিয়ে অ্যাপটিতে আপলোড করতে পারেন। আপনার আপলোড করা ভিডিও ভালো হলে তারা এপ্রুভ করবে এবং আপনার একাউন্টে নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট জমা হবে। আপনি সেই পয়েন্ট দিয়ে ফ্যান ফেয়ার অ্যাপস থেকে বিভিন্ন ধরনের পণ্য ও প্রোডাক্ট কিনতে পারবেন। ফ্যান ফেয়ার বর্তমানে খুবই জনপ্রিয় অনলাইন শপিং স্টোর। 

এখানে আপনি সরাসরি পেমেন্ট পাচ্ছেন না, কিন্তু আপনি সেই পয়েন্ট গুলো দিয়ে FanFare অ্যাপ্লিকেশন থেকে বিভিন্ন ধরনের প্রোডাক্টের শপিং করতে পারতেন। আপনি সেখানে অর্ডার করলে বাড়িতে হোম ডেলিভারি পেয়ে যাবেন। তাহলে বুঝতে পারছেন এখানে আপনি পরোক্ষভাবে আয় করতে পারছেন।

Facebook অ্যাপ থেকে ফি টাকা ইনকাম 

বর্তমানে সকলের ফোনেই প্রায় ফেসবুক অ্যাপ্লিকেশন রয়েছে। এই ফেসবুক অ্যাপ্লিকেশন ব্যবহার করে সহজেই ফ্রিতে টাকা ইনকাম করা যায়। ফেসবুক অ্যাপটিতে আপনারা ভিডিও আপলোড করে , কনটেন্ট আপলোড করে , সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট করে , ব্যবসা করে , অনলাইন স্টোর খুলে , ফেসবুক পেজ খুলে ইত্যাদি সহ বিভিন্ন উপায়ে আয় করতে পারবেন। 
তাছাড়া ফেসবুক গ্রুপ থেকেও ফ্রিতে টাকা ইনকাম করা যায়। আপনারা চাইলে ফেসবুক পেজ তৈরি করে সেখান থেকেই ফ্রিতে প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকা আয় করতে পারেন। প্রথমে আপনার ফেসবুক অ্যাপে একটি অ্যাকাউন্ট থাকতে হবে। আপনার ফেসবুক অ্যাকাউন্টে একটি পেজ তৈরি করতে হবে। পেজ তৈরি করার পর আপনি সেই পেজটিতে পছন্দমত ভিডিও আপলোড করতে পারেন। তবে সেই ভিডিও আপনার নিজের তৈরি করা হতে হবে। 

আপনি যেকোনো ধরনের ভিডিও বানাতে পারেন। তাছাড়া ফেসবুক পেজে কন্টেন্ট রাইটিং ও প্রমোসনের কাজ করতে পারেন। আপনার ফেসবুক পেইজ গ্রো করতে থাকলে একসময় মনিটাইজেশনের জন্য এপ্লাই করতে পারেন। আর আপনি মনিটাইজেশন পেয়ে গেলেই ফেসবুক পেজ থেকে খুব সহজেই অনেক টাকা আয় করতে পারবেন। এভাবেই ফেসবুক অ্যাপ থেকে বিভিন্ন উপায়ে ফ্রি টাকা ইনকাম করা যায়।

Google opinion rewards Apps থেকে ফ্রি টাকা ইনকাম করুন

আপনারা অনেকেই Google opinion reward অ্যাপস এর নাম শুনেছেন, এই অ্যাপস থেকে বিভিন্ন সার্ভে করার মাধ্যমে টাকা আয় করা যায়। সবচেয়ে সুবিধা হল এই অ্যাপটি আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। অ্যাপসের নাম লিখে গুগল প্লে স্টোরে সার্চ করলেই ইনস্টল করতে পারবেন। এই অ্যাপস এর বিভিন্ন ধরনের টাস্ক কমপ্লিট করে ও সার্ভে করে রিওয়ার্ড পেতে পারেন। 
রিওয়ার্ড পাওয়ার জন্য এখানে আপনাকে প্রতিদিন সার্ভেতে অংশগ্রহণ করতে হবে। আর এখানে আপনি রিওয়ার্ডগুলো বিভিন্ন গিফট কার্ড বা শপিং কার্ড হিসেবে পাবেন। গিফট কার্ডগুলো সাধারণত ডলারে থাকে অর্থাৎ আপনি এখানে ডলার ইনকাম করতে পারবেন। আপনার যদি সার্ভে করে ইনকাম করার ইচ্ছা থাকে তাহলে আপনি এই অ্যাপসটি ব্যবহার করতে পারেন।

ফ্রি টাকা ইনকাম অ্যাপস (Foapp Apps) 

এই অ্যাপসে আপনারা ছবি আপলোড দেওয়ার মাধ্যমে ইনকাম করতে পারবেন। আপনি যদি খুব ভালো ছবি তুলতে পারেন তাহলে সেই ছবি আপলোড করার মাধ্যমেই অ্যাপস থেকে টাকা করতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে ভালো মানের কোয়ালিটি সম্পন্ন ছবি তুলতে হবে, অর্থাৎ আপনার ফটোগ্রাফি ভালো হতে হবে। 

আপনি ছবি তুলে অ্যাপসটিতে আপলোড করে ডলার ইনকাম করতে পারবেন। সবচেয়ে ভালো সুবিধা হল অ্যাপটিতে ছবি বিক্রি করে ৫ থেকে ১০০ ডলার পর্যন্ত তাই করতে পারবেন। মূলত আপনার ছবির কোয়ালিটি ও ধারণা অনুযায়ী বিক্রয় করতে পারবেন। আপনারা এই অ্যাপসটি ট্রাই করে দেখতে পারেন।

Shutterstock অ্যাপস থেকে ফ্রি টাকা ইনকাম

শাটারস্টক অ্যাপসে নিজের ফোন থেকে ছবি তুলে আপলোড করে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপসে ছবি বিক্রয় করার মাধ্যমে টাকা ইনকাম করা যায়। যেমন আপনি উপরের এপ্সটিতে দেখেছিলেন। শাটার স্টক অ্যাপ থেকে ইনকাম করার জন্য প্রথমে গুগল প্লে স্টোরে গিয়ে অ্যাপটি ডাউনলোড করে নেবেন। অ্যাপটি ডাউনলোড করার জন্য মোবাইল ফোনের গুগল প্লে স্টোর থেকে Shutterstock contributor লিখে সার্চ করবেন। 

তারপর ডাউনলোড অপশন এ ক্লিক করে ইন্সটল করে নিন। এরপর অ্যাপসটি ওপেন করে জিমেইল দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে, অর্থাৎ এখানে আপনার একটি একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলা হয়ে গেলে আপনি এখানে আপনার নিজের মোবাইল ফোন দিয়ে তোলা ছবি আপলোড করতে পারবেন। সাটারিস্টক টিম আপনার ছবিগুলো রিভিউ করে দেখবে এবং সেগুলো অ্যাপ্রুভ হলে তাদের ওয়েবসাইটে পাবলিশ করবে। এখন যদি কোন ব্যক্তি তাদের ওয়েবসাইটে ঢুকে আপনার ছবিগুলো ডাউনলোড করে তাহলে আপনার ইনকাম শুরু হবে। 

এর পাশাপাশি আপনার ছবিটি যদি প্রিমিয়াম কোয়ালিটির হয়ে থাকে, তাহলে সেই ছবিটি অনেক ব্যক্তিরা কিনতে চাইতে পারে, যার ফলে আপনি অনেক সময় ছবি থেকে ভালো টাকা আয় করতে পারবেন। আশা করি বুঝতে পেরেছেন, সাটার স্টক থেকে কিভাবে আয় করবেন আরো বিস্তারিত জানতে youtube এ সার্চ করে দেখতে পারেন। ছবি আপলোড করে ইনকাম করতে চাইলে শাটার স্টক অ্যাপস ব্যবহার করতে পারেন।

ফ্রি টাকা ইনকাম করার অ্যাপস (Telegram)

বর্তমানে টেলিগ্রাম সামাজিক যোগাযোগের মাধ্যম হিসেবে খুবই জনপ্রিয়তা লাভ করেছে। টেলিগ্রাম থেকে টাকা ইনকাম করা বিভিন্ন মাধ্যম রয়েছে। বর্তমানে টেলিগ্রামে দেখানোর এড মাধ্যমে ইনকাম করা যাচ্ছে। আপনার যদি একটি টেলিগ্রাম চ্যানেল থাকে এবং সেই চ্যানেলে অনেক ফলোয়ার থাকলে সেখানে আপনি বিভিন্ন প্রোমোশনাল অ্যাড দেখিয়ে আয় করতে পারবেন। 

তাছাড়া বিভিন্ন প্রোডাক্ট এর প্রমোশন ও চ্যানেলের প্রমোশন করার মাধ্যমে ফ্রিতে ইনকাম করতে পারবেন। টেলিগ্রাম অ্যাপ্লিকেশনটি আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। এই টেলিগ্রাম অ্যাপ্লিকেশনটি ওপেন করার পর নাম্বার দিয়ে একাউন্ট খুলতে হয়। আপনি প্রথমেই টেলিগ্রামের অ্যাকাউন্ট করার পর একটি টেলিগ্রাম চ্যানেল খুলবেন। 
আর সেই চ্যানেলে মানুষকে এড করবেন। আপনার চ্যানেলে দুই থেকে তিন হাজার ইউজার হয়ে গেলে আপনি সেখানে অ্যাফিলিয়েট মার্কেটিং করে , পণ্যের প্রমোশন করে , ফেসবুক ফলো , লাইক শেয়ার , ভিডিও দেখা ও ইউটিউব সাবস্ক্রাইব ইত্যাদি কাজগুলো করে ফ্রি টাকা আয় করতে পারবেন। ফ্রি টাকা ইনকাম করার অ্যাপস হিসেবে টেলিগ্রাম খুবই জনপ্রিয়তা লাভ করেছে। তাই আমাদের মতে এখনই আপনি টেলিগ্রাম অ্যাপস থেকে ফ্রি টাকা ইনকাম করা শুরু করে দিন।

TikTok app থেকে ফ্রি টাকা ইনকাম

আপনি tiktok অ্যাপস থেকে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। বর্তমানে কম বেশি সকলেই প্রায় টিকটক অ্যাপস ব্যবহার করে থাকে। আপনারা হয়তো জানেন না tiktok অ্যাপ ব্যবহার করেও ইনকাম করা সম্ভব। এর জন্য আপনাকে মোবাইল ফোনে tiktok অ্যাপ ইন্সটল করতে হবে। ইন্সটল করার পর জিমেইল দিয়ে একটি রেজিস্ট্রেশন করতে হবে এবং অ্যাকাউন্ট খুলতে হবে। 

তারপর আপনি যেকোনো ধরনের ছোট ভিডিও বানিয়ে আপনার একাউন্টে আপলোড করতে পারেন। এখানে মূলত শর্ট ভিডিও আপলোড করতে হয়। আপনার ভিডিও ভালো হলে আপনার ভিডিও ভিউজ এর পরিমাণ বাড়তে থাকবে। তার সাথে আপনার একাউন্টের ফলোয়ার ও লাইক এর সংখ্যা বাড়তে থাকবে। এভাবে অনেক লাইক অথবা ফলোয়ার হয়ে গেলে আপনি টিকটকে পার্টনার প্রোগ্রামে যোগ দিতে পারেন। 
টিকটক এর পার্টনার প্রোগ্রামে প্রচুর টাকা ইনকাম করা যায়। তাছাড়া আপনার টিকটক একাউন্টে প্রচুর ফলোয়ার ও লাইক থাকলে আপনি সেই টিকটক একাউন্টে বিভিন্ন পণ্যর প্রমোশন ও ইউটিউব সাবস্ক্রাইবার বাড়ানোর কাজ করতে পারেন। যার ফলে ভালো একটা টাকাই করতে পারবেন। এভাবেই আপনি tiktok অ্যাপ ইন্সটল করে ফ্রিতে টাকা আয় করতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম অ্যাপস (YouTube)

Tiktok ও ফেসবুকের মত আপনারা ইউটিউবে ভিডিও আপলোড করে টাকা আয় করতে পারবেন। এখানে আপনি কোন ধরনের টাকা ইনভেস্ট করা ছাড়াই ভিডিও বানিয়ে টাকা ইনকাম করতে পারবেন। তবে এখানে আপনাকে প্রচুর পরিশ্রম করতে হবে। সঠিক উপায়ে ভিডিও বানাতে হবে। প্রথমে আপনার একটি ইউটিউব চ্যানেল থাকতে হবে। 
এজন্য আপনি একটি জিমেইলে ইউটিউব চ্যানেল তৈরি করতে পারেন। সেই ইউটিউব চ্যানেলে বিভিন্ন ধরনের ভিডিও বানিয়ে আপলোড করে আয় করতে পারবেন। আপনার ইউটিউব চ্যানেলে ১০০০ সাবস্ক্রাইবার ও চার হাজার ঘন্টা ওয়াচ টাইম কমপ্লিট হয়ে গেলে মনিটাইজেশনের জন্য আবেদন করতে পারবেন। 

আর একবার মনিটাইজেশন পেয়ে গেলে আপনি সেখানে প্রতিদিন ভিডিও ছাড়ার মাধ্যমে করতে পারবেন। বর্তমানে একজন ইউটিউবার ইউটিউব চ্যানেল থেকে মাসে ৫০ থেকে ১ লাখ টাকা পর্যন্ত আয় করে থাকে। আপনারা ইউটিউবকে ক্যারিয়ার হিসেবে নিয়ে নিতে পারেন। যদি আপনার মধ্যে ভিডিও বানানোর দক্ষতা ও অভিজ্ঞতা থাকে তাহলেই ইউটিউবে ভিডিও বানিয়ে ইনকাম করতে পারবেন। 

আর আপনার ইউটিউব চ্যানেল অনেক সাবস্ক্রাইবার যুক্ত হয়ে গেলে তখন আপনি বিভিন্ন কোম্পানির প্রোডাক্টের প্রমোশন করতে পারবেন। আর সেই কোম্পানির থেকে আপনি মোটা অংকের টাকা নিতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম অ্যাপ (Cointiply Apps) 

আপনি এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে কিটো কারেন্সি ও বিটকয়েন গুলো ইনকাম করতে পারবেন। মূলত এই এপ্সটিতে কিপ্টো কারেন্সিতে পেমেন্ট দেওয়া হয়। এই অ্যাপসে গেম খেলে অথবা সার্ভে করে টাকা করা যায়। এই অ্যাপে আপনি বিভিন্ন ধরনের ছোট ছোট গেম খেলে কয়েন কালেক্ট করতে পারেন। আর সেই কয়েন আপনি ক্রিপ্ট কারেন্সিতে পেমেন্ট নিতে পারবেন। 

তাছাড়া এখানে বিভিন্ন ধরনের ছোট ছোট টাস্ক কমপ্লিট করে ইনকাম করা যায়। এই এন্ড্রয়েড অ্যাপ্লিকেশনটি আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। তাই এখনই ডাউনলোড করে কাজ করা শুরু করুন, এই অ্যাপস থেকে খুব সহজে টাকা আয় করতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম apps bangladesh

আপনারা অনেকেই ফ্রী টাকা ইনকাম করার বাংলাদেশি অ্যাপস সম্পর্কে জানতে চান। তাদের জন্য আমরা আজকের এই অংশে ফ্রী টাকা ইনকাম apps bangladesh সম্পর্কে তুলে ধরব। বর্তমানে অনেক ধরনের ফ্রি টাকা ইনকাম করার বাংলাদেশি অ্যাপস রয়েছে যেখানে বিভিন্ন ধরনের কাজ করে আপনারা ফ্রিতে কিছু টাকা আয় করতে পারবেন। 
free taka
সাধারণত বাংলাদেশী অ্যাপস গুলোতে একটু বেশি পরিশ্রম করে কাজ করতে হয়, তাহলে সেখান থেকে ইনকাম করা যায়। এখানে bangladeshi app প্রতিদিন 1000 টাকা ইনকাম পেমেন্ট বিকাশ নিতে পারবেন। এবার আমরা নিচে ফ্রি টাকা ইনকাম করার বাংলাদেশি অ্যাপ গুলোর নাম জেনে নেই।

Taka Income: আপনারা এই অ্যাপটিতে খুব সহজেই তাকে ইনকাম করতে পারবেন। এটি টাকা ইনকাম করার বাংলাদেশি অ্যাপস, যেখানে কাজ করে আপনি প্রতিদিন ১০০০ টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন। বাংলাদেশি অ্যাপস হিসেবে এটি খুবই জনপ্রিয়তা লাভ করেছে। আপনার এখানে বিভিন্ন ধরনের কাজ করে আয় করতে পারবেন। গুগল প্লে স্টোরে আপনি এটি ডাউনলোড করে নিতে পারবেন।

Taka Income Pro: বর্তমানে বাংলাদেশী অ্যাপস হিসাবে টাকা ইনকাম করার খুবই জনপ্রিয় আরেকটি হলো টাকা ইনকাম প্রো। এই অ্যাপে গেম খেলে , কুইজ উত্তর করে টাকা আয় করা যায়। আপনারা বাংলাদেশি অ্যাপস হিসেবে এটি ব্যবহার করে দেখতে পারেন।

Daily taka: এটিও একটি টাকা ইনকাম করার বাংলাদেশি অ্যাপ্লিকেশন। আপনারা যারা বাংলাদেশী অ্যাপ্লিকেশনে টাকা ইনকাম করতে চান, তারা এই অ্যাপটিতে কাজ করতে পারেন। এখানে টাকা ইনকাম করে বিকাশে বা নগদে পেমেন্ট নেওয়া যায়। এর পাশাপাশি আপনি মোবাইল রিচার্জ এর মাধ্যমেও পেমেন্ট নিতে পারবেন।

Taka Income BD: আপনি চাইলে এই অ্যাপ থেকে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এটি একটি বাংলাদেশী টাকা ইনকাম করার অ্যাপ্লিকেশন, যেখানে কিছু কাজ করে ফ্রিতেই টাকা আয় করা যায়। এখানে বাংলাদেশি অ্যাপ প্রতিদিন ১০০০ টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম apps 2024

আমার এখন আপনাদের সামনে এই অংশে ফ্রি টাকা ইনকাম apps 2024 সম্পর্কে তুলে ধরব। আপনারা যারা ২০২৪ সালে এসে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে জানতে চাচ্ছেন তারা এই অংশটি ভালো করে পড়বেন। আমার এখন আপনাদের সামনে ২০২৪ সালের ফ্রি টাকা ইনকাম করার কিছু জনপ্রিয় অ্যাপস এর নাম তুলে ধরবো। চলুন নিম্নে ফ্রী টাকা ইনকাম করার জনপ্রিয় কিছু অ্যাপস এর নাম জেনে নেওয়া যাক।
  • Moneyfi
  • G.O.A.T – Earning Zone
  • Sweatcoin
  • Sathoshi
  • InboxDollars
  • SurveySavvy
  • Swagbucks
  • TaskRabbit
  • CashBaron
  • Binance
  • Kucoin
আপনারা উপরে দেখানো অ্যাপস গুলো থেকে বর্তমানে ফ্রিতেই ডলার ইনকাম করতে পারবেন। আপনার যদি ফ্রিতে কিছু টাকা ইনকাম করতে চান তাহলে বাইনান্স অথবা কুকয়েন অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন। এগুলো মূলত ভার্চুয়াল কারেন্সি এক্সচেঞ্জার। এখানে আপনি বিভিন্ন ধরনের টাক্স কমপ্লিট করে ও সার্ভে করে কিছু ডলার আয় করতে পারবেন। তাছাড়া উপরের লিস্টটা আরো অনেকগুলো দেখানো হয়েছে যেখানে কাজ করে অনেক টাকা আয় করা যায়। আশা করছি আপনারা ২০২৪ সালের ফ্রি টাকা ইনকাম করার অ্যাপস সম্পর্কে জানতে পেরেছেন।

শেষ কথা

তাহলে প্রিয় পাঠক বিন্দু আপনারা আজকের এই পুরো পোস্টটিতে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। তাছাড়াও পোস্টটিতে বাংলাদেশের ইনকাম সাইটের নাম তুলে ধরা হয়েছে। যেখানে আপনি বিভিন্ন ধরনের কাজ করে টাকা করতে পারবেন। এর পাশাপাশি ২০২৪ সালের কিছু ফ্রি টাকা ইনকাম করার অ্যাপস এর নাম তুলে ধরা হয়েছে। 

আপনারা এই অ্যাপস গুলো মোবাইল ফোনে ইন্সটল করে বিভিন্ন রকম কাজ করে টাকা আয় করতে পারবেন। বর্তমানে অ্যাপস গুলো থেকে টাকা আয় করতে অনেক পরিশ্রম করতে হয়। তাই আপনাকে ধৈর্য ধরে অ্যাপস গুলোতে কাজ করে যেতে হবে। এভাবে আপনি বিভিন্ন অ্যাপস এ কাজ করে ডেইলি ৫০০ টাকা ইনকাম করতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url