এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সহজেই প্রতিদিন নিয়ে নিন

প্রিয় বন্ধুরা আপনারা নিশ্চয়ই add দেখে টাকা ইনকাম সম্পর্কে জানতেই আজকের পোস্টটিতে এসেছেন। বর্তমানে এড দেখে টাকা ইনকাম করা যায় এ বিষয়টি অনেকেই অসম্ভব মনে করে থাকেন। তবে আপনারা কি জানেন এড দেখে বিকাশে পেমেন্ট নেওয়া যায়। আপনি অতি সহজেই অ্যাড দেখার মাধ্যমে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। আজকের এই পোস্টটিতে মূলত অনলাইন থেকে আয়ের উপায় ও এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কে তুলে ধরা হবে।
এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট
আর্টিকেল সূচিপত্রঃপ্রিয় পাঠক আপনারা যদি এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। কারণ আজকের পোস্টে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়ার উপায় ও add দেখে টাকা ইনকাম করার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। 

উপস্থাপনা

বর্তমানে অনলাইন থেকে ইনকাম করার বিষয়টি সহজ হয়ে দাঁড়িয়েছে। শুধু আপনাদের অনলাইন থেকে ইনকাম করার উপায় গুলো সম্পর্কে জানতে হবে। বর্তমানে অনলাইন থেকে অ্যাড দেখে টাকা ইনকাম করা যাচ্ছে। এমন অনেক ব্যক্তি রয়েছে যারা শুধুমাত্র প্রতিদিন এড দেখে প্রচুর টাকা ইনকাম করছে। বর্তমান সময়ে বিভিন্ন ধরনের ওয়েবসাইট ও অ্যাপস রয়েছে যেখানে এড দেখার মাধ্যমে টাকা আয় করা যায়। 

আপনাকে শুধু নিয়ম অনুযায়ী কাজ করে যেতে হবে, তাহলে আপনি এড দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিতে পারবেন। আপনারা এই বাংলাদেশে অ্যাপসগুলো বা ওয়েবসাইট থেকে অ্যাড দেখে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। যেই এপ্স বা ওয়েবসাইটগুলো এড দেখে টাকা ইনকাম করার সুযোগ দিয়ে থাকে সেই অ্যাপস বা ওয়েবসাইট সম্পর্কে আমার আজকের পোস্টটিতে গুলোতে সহকারে আলোচনা করব। 
যাতে করে আপনারা উক্ত পদ্ধতি গুলো অবলম্বন করে খুব সহজেই অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। তাই আপনাদের অবশ্যই add দেখে টাকা ইনকাম বিষয়টি জানার জন্য পোস্টটি মনোযোগ সহকারে পড়া উচিত। এর ফলে আপনারা খুব সহজেই অ্যাড দেখার ওয়েবসাইট গুলো ব্যবহার করে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন। তবে চলুন আর কথা না বাড়িয়ে সেই ওয়েবসাইটগুলোর নাম জেনে নেওয়া যাক।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

বর্তমান সময়ে অনলাইন থেকে খুব সহজেই টাকা আয় করা যায়। এখন আর তেমন পরিশ্রম করে টাকা আয় করতে হয় না, শুধুমাত্র একটু বুদ্ধি খাটিয়ে অনলাইন থেকেই প্রচুর টাকা আয় করা যায়। আমাদের দেশে অনেক মানুষ রয়েছে যারা প্রতিনিয়ত অনলাইন থেকে প্রচুর অর্থ উপার্জন করছে। তবে আপনি অনলাইন থেকে আয় করার উপায় গুলোর না জানলে বুঝতে পারবেন না, অনলাইন থেকে আয় করার বিভিন্ন সিস্টেমগুলো জেনে নিয়ম মেনে কাজ করে যেতে হবে। 
যেমন বর্তমানে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়া যাচ্ছে। যার কারণে প্রতিনিয়ত ছাত্র-ছাত্রীরা অনলাইন থেকে প্রচুর টাকা ইনকাম করছে। আপনি যদি ছাত্র হয়ে থাকেন, আপনার কাছে কোন কাজ তেমন নেই, সে ক্ষেত্রে আপনি ad দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন। তবে আপনাদের অবশ্যই সেই অ্যাড দেখার ওয়েবসাইটগুলোর নাম সম্পর্কে জানতে হবে। নিম্নে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়ার ওয়েবসাইট ও অ্যাপস গুলোর নাম তুলে ধরা হলোঃ
  • ক্যাশ এ্যাপস
  • QuickRewards
  • daily taka 
  • মানি ক্যাশ অ্যাপস
  • আর্ন মানি অ্যাপস
  • অ্যাডওয়ালেট
  • স্লাইড জয়
  • ইনবক্স ডলার
  • জাম্প টাস্ক
  • Neobux
উপরের দেওয়া লিস্টে ওয়েবসাইটগুলোতে আপনারা কাজ করে প্রতিদিন অন্তত ৪০০থেকে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইট গুলো থেকে প্রতিনিয়ত অনেক স্টুডেন্টরা অনলাইন থেকে ৩০০ থেকে ৪০০ টাকা আয় করছে। ঠিকমতো কাজ করলে আপনারাও অন্তত কমপক্ষে পাঁচশো টাকা পর্যন্ত প্রতিদিন ইনকাম করতে পারবেন। 

এই ওয়েবসাইটগুলোতে অ্যাড দেখে আপনি সহজেই টাকা আয় করতে পারবেন এবং সেটি বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এই সাইটগুলো অনেকটা বিশ্বস্ত যার কারণে এখানে পেমেন্ট পেতে কোন সমস্যা হবে না। তবে চলুন আর কথা না বাড়িয়ে ওয়েবসাইটগুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ক্যাশ এ্যাপস থেকে AD দেখে ইনকাম

বর্তমানে অ্যাড দেখে টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় অ্যাপস হলো ক্যাশ অ্যাপস। এই অ্যাপসটি আপনারা গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। এই অ্যাপটি ব্যবহার করে খুব সহজেই অ্যাড দেখে টাকা আয় করা যায়। ক্যাশ অ্যাপস থেকে এড দেখে টাকা আয় করার জন্য আপনারা অ্যাপটিতে সাইন আপ করবেন। তবে আপনারা অবশ্যই অ্যাপসটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করবেন এবং মোবাইল ফোনে ইন্সটল করবেন। 
মোবাইল ফোনে ডাউনলোড করার জন্য গুগল প্লে স্টোরে গিয়ে cash app লিখে সার্চ করুন। এরপর আপনার সামনে অ্যাপসটি আসলে ডাউনলোড বাটনে ক্লিক করে ইন্সটল করে নিবেন। অ্যাপসটি ইনস্টল হওয়ার পর ওপেন করুন এবং প্রয়োজনে তথ্য দিয়ে সাইন আপ করবেন। সাইন আপ করার মাধ্যমে আপনি অ্যাপসটিতে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন। বর্তমানে ছাত্রছাত্রীরা অনেক বেকার যুবকরা এই অ্যাপস ব্যবহার করে এড দেখার মাধ্যমে প্রতি মাসে অন্তত ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করছে। 
এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট
আর এই কাজটি আপনারা ঘরে বসেই সহজেই অনলাইনে মাধ্যমে করতে পারবেন। তাই আপনারা যারা বেকার, কাজকর্ম তেমন নেই, তারা চাইলে এই অ্যাপসটি ব্যবহার করে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারেন। আর অবশ্যই নিয়ম মেনে কাজ করবেন তাহলে দৈনিক অন্তত ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

QuickRewards থেকে এড দেখে টাকা ইনকাম

আপনার যদি অনলাইন থেকে অ্যাড দেখে টাকা ইনকাম করার চিন্তা করে থাকেন, তাহলে এই ওয়েবসাইটটি আপনার জন্য সেরা হবে। কারণ এই ওয়েবসাইটের মাধ্যমে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়া যায়। এই ওয়েবসাইটটি আপনারা বিভিন্ন ধরনের ভিডিও দেখার মাধ্যমে টাকা আয় করতে পারবেন। তাছাড়া ও ভিডিওতে থাকা এড গুলো দেখেও ইনকাম করা যায়। 

এর পাশাপাশি ওয়েবসাইটে থাকা গেম খেলার মাধ্যমে আয় করতে পারবেন। এছাড়াও আরও অনেক ধরনের কুইজ প্রতিযোগিতা ও সার্ভে রয়েছে যেগুলোতে সঠিক উত্তর দেওয়ার মাধ্যমে প্রচুর অর্থ ইনকাম করতে পারবেন। আপনারা যদি ঘরে বসে ছোটখাটো ইনকাম করার চিন্তা করে থাকেন তাহলে আপনি এই ওয়েবসাইটটি ব্যবহার করে এড দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিতে পারবেন। 
এই অ্যাপসটি ডাউনলোড করার জন্য আপনারা গুগল প্লে স্টোরে অ্যাপসটির নাম লিখে সার্চ করবেন। এরপর ডাউনলোড করে অ্যাপসটি ওপেন করবেন এবং সাইন আপ করার চেষ্টা করবেন। সাইন আপ করার পর আপনি অতি সহজেই শুধুমাত্র অ্যাড দেখে প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকা ইনকাম করতে পারবেন। এখানে মূলত আপনি যত বেশি অ্যাড দেখতে পারবেন তত আপনার ইনকাম বেড়ে যাবে। 

এখানে আপনি পেমেন্ট হিসেবে পেপালে নিতে পারেন। তাছাড়া আরও বিভিন্ন পদ্ধতির মাধ্যমে পেমেন্ট পাওয়া যায়। আপনারা অ্যাপসটি ইনস্টল করলেই বুঝতে পারবেন। তাই আপনারা যারা অনলাইন এর মাধ্যমে টাকা ইনকাম করতে চান তারা চাইলে এই ওয়েবসাইটে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারেন।

daily taka থেকে এড দেখে ইনকাম

বর্তমানে বাংলাদেশি অ্যাপস হিসেবে এড দেখে টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় অ্যাপস হলো daily taka। এই অ্যাপস এর মাধ্যমে খুব সহজে ঘরে বসে অনলাইনের মাধ্যমে টাকা ইনকাম করা যায়। অ্যাপসটিতে আপনারা বিভিন্ন ধরনের এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন এবং সেই টাকা আপনি অনলাইনে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। তবে আপনাকে এখানে একটু বেশি কাজ করতে হবে। 

আপনি যদি এখানে প্রতিদিন অন্তত তিন থেকে চার ঘন্টা কাজ করেন তাহলে ৫০০ থেকে ৬০০ টাকা ইনকাম করতে পারবেন। আর এখান থেকে আপনি সর্বনিম্ন ২০ টাকা বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আপনাকে প্রতিটি এড দেখার জন্য নির্দিষ্ট পয়েন্ট দেওয়া হবে। সেই পয়েন্ট এক্সচেঞ্জ করে টাকায় নিতে পারবেন। তবে অ্যাপটিতে আপনাকে সাইন আপ করতে হবে এবং প্রয়োজনে শর্ত মেনে এড দেখে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

মানি ক্যাশ অ্যাপস থেকে Ad দেখে ইনকাম

অ্যাড দেখে টাকা ইনকাম করার অন্যতম মাধ্যম হলো মানি ক্যাশ অ্যাপস। এই মানি ক্যাশ অ্যাপস থেকে এড দেখে অথবা ভিডিও দেখে প্রতিদিন অন্তত ৫০০ থেকে ৬০০ টাকা ইনকাম করা যাবে। আপনারা যারা স্টুডেন্ট বা শিক্ষার্থী রয়েছেন তারা সহজেই এই অ্যাপস থেকে এড দেখে টাকা আয় করতে পারবেন। এই অ্যাপসে অ্যাড দেখার জন্য প্রথমে আপনাকে সাইন আপ করতে হবে। তবে সাইন আপ করার পূর্বে অ্যাপটি আপনি ডাউনলোড করে নিবেন। 
মোবাইল ফোনে গুগল প্লে স্টোরে গিয়ে Money Cash App লিখে সার্চ করবেন। অ্যাপসটি আসার পর ডাউনলোড বাটনে ক্লিক করে ইন্সটল করে নিবেন। এরপর জিমেইল দিয়ে সাইন আপ করবেন। তারপর আপনার প্রোফাইল সেটআপ করবেন। সবকিছু করা হয়ে গেলে অ্যাপসটিতে অ্যাড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন। তাছাড়াও অ্যাপসটিতে ভিডিও দেখার অপশন রয়েছে। আপনারা চাইলে বিভিন্ন ধরনের মজাদার ভিডিও দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। 
এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট
ভিডিওতে বিভিন্ন ধরনের এড আসে সেই অ্যাড দেখেও আয় করা সম্ভব। তাই আপনারা যদি প্রতিদিন অন্তত ৩০০ থেকে ৪০০ টাকা আয় করতে চান তাহলে অবশ্যই এই অ্যাপসটি ব্যবহার করে দেখতে পারেন। এটি অনেকটা জনপ্রিয় এবং ট্রাস্টেড অ্যাপস সেক্ষেত্রে আপনি এখানে এড দেখে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিয়ে নিবেন।

আর্ন মানি অ্যাপস থেকে এড দেখে টাকা ইনকাম

আর্ন মানি app থেকেও অ্যাড দেখে টাকা আয় করা যায়। বর্তমানে অনেকেই এই অ্যাপস থেকে প্রতি মাসে অন্তত ১০ থেকে ১৫ হাজার টাকা আয় করছে। তাও আবার শুধুমাত্র অ্যাড দেখার মাধ্যমে। এখানে আপনি অ্যাড দেখেও টাকা ইনকাম করতে পারবেন, তাছাড়া এর পাশাপাশি কুইজ খেলে ও গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। 

অ্যাপসটি আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। গুগল প্লে স্টোরে গিয়ে Earn Money App লিখে সার্চ করুন। তারপর ইন্সটল করে অ্যাপসটিতে জিমেইল দিয়ে আপনার একটি একাউন্ট তৈরি করে নিবেন। অ্যাকাউন্ট করার পর সাথে সাথে আপনি অ্যাড দেখার মাধ্যমে ইনকাম করা শুরু করতে পারবেন। এছাড়াও এই অ্যাপসটি বন্ধুদের সাথে শেয়ার করার মাধ্যমে রেফারেল রেওয়ার্ড নিতে পারেন। 
এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট
আপনি অ্যাপসটি বন্ধুদের সাথে রেফার করে ইনকামের পরিমাণ বাড়াতে পারেন। এজন্য আপনি বেশি বেশি বন্ধুদের সাথে অ্যাপসটি শেয়ার করে প্রচুর টাকা আয় করতে পারবেন। তাহলে বুঝতে পারছেন এই অ্যাপস থেকে অ্যাড দেখে অথবা রেফার করে টাকা ইনকাম করা যায়।

অ্যাডওয়ালেট থেকে টাকা ইনকাম

অ্যাডওয়ালেট ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজেই অ্যাড দেখে টাকা ইনকাম করা যায়। কারণ বর্তমানে এই ওয়েবসাইটটি বিশ্বস্ত হওয়ার কারণে হাজার হাজার মানুষ এড দেখে টাকা আয় করছে। অ্যাডওয়ালেট ওয়েবসাইটে এড দেখে আপনি প্রতিদিন ৬০০ থেকে ৭০০ টাকা ইনকাম করতে পারবেন। তবে আপনাকে ক্ষেত্রে এড দেখার পরিমাণ বাড়াতে হবে। 

আপনি যত বেশি অ্যাড দেখতে পারবেন আপনার ইনকাম তত বৃদ্ধি পেয়ে থাকবে। আপনারা এই ওয়েবসাইটে কাজ করার জন্য গুগল ক্রোম ব্রাউজারে গিয়ে অ্যাডওয়ালেট লিখে সার্চ করবেন। ওয়েবসাইটটিতে প্রবেশ করে সাইনআপ করে নিবেন। এরপর ওয়েবসাইট দিতে আপনি এড দেখার মাধ্যমে খুব কম সময়ে টাকা আয় করে নিতে পারবেন। 
তাছাড়াও ওয়েবসাইটটি রেফার করার মাধ্যমে ইনকাম বাড়াতে পারবেন। কারণ এই ওয়েবসাইটটি নির্ভর করার জন্য টাকা দিয়ে থাকে। আপনি যদি ওয়েবসাইটটি বন্ধুদের সাথে শেয়ার করেন এবং আপনার কোন বন্ধু যদি ওয়েবসাইটটিতে অ্যাকাউন্ট ক্রিয়েট করে কাজ করে তাহলে আপনি ভালো একটা রেফার কমিশন পাবেন। 

এভাবেই প্রতিনিয়ত মানুষ এড দেখে বা রেফার করে প্রতি মাসে ১০ থেকে ২৫ হাজার টাকা করছে। যেহেতু এই ওয়েবসাইটি বিশ্বস্ত তাই আপনারা খুব দ্রুত সময়ে ইনকাম করার জন্য এখনই অ্যাকাউন্ট করে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন। এখানে আপনারা দশ ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন। আর প্রতিদিন সর্বনিম্ন তিন ডলার ইনকাম করতে পারবেন আর সর্বোচ্চ ৫ ডলার পর্যন্ত ইনকাম করা সম্ভব।

স্লাইড জয় থেকে অ্যাড দেখে ইনকাম

বর্তমানে অনেকেই slide joy অ্যাপস থেকে অ্যাড দেখে টাকা ইনকাম করে থাকে। আপনারা চাইলে এই অ্যাপসটি ডাউনলোড করে প্রতিদিন এড দেখে ৩০০ থেকে ৪০০ টাকা আয় করতে পারেন। তবে অ্যাপসটি আপনাদের ডাউনলোড করতে হবে। তাছাড়াও এদের ওয়েবসাইট রয়েছে সেখান থেকে আপনারা কাজ করতে পারবেন। এই অ্যাপস ডাউনলোড করার জন্য আপনারা গুগল ক্রোম ব্রাউজারে Slidejoy App download লিখে সার্চ করবেন।
এরপর ওয়েবসাইট থেকে অ্যাপসটি ডাউনলোড করে নেবেন। বর্তমানে এই অ্যাপসটি ইনকাম করার জন্য অনেক মানুষ ডাউনলোড করেছে। বিশেষ করে এই অ্যাপসটিতে এড দেখার পাশাপাশি ভিডিও দেখার মাধ্যমে ইনকাম করা যায়। এখানে আপনি ভিডিওতে থাকা এড গুলো দেখে আয় করতে পারবেন। পৃথিবীতে অনেকে রয়েছে যারা এই অ্যাপস ব্যবহার করে প্রতি মাসে প্রচুর টাকা আয় করে থাকে।

ইনবক্স ডলার থেকে এড দেখে ইনকাম

আপনারা চাইলে এই ওয়েবসাইট থেকেও অ্যাড দেখে টাকা আয় করতে পারবেন। বর্তমানে এই ওয়েবসাইটটি প্রচুর জনপ্রিয়তা লাভ করেছে। কারণ এখানে এড দেখার পাশাপাশি সার্ভে করে , গেম খেলে , লটারি করে ইনকাম করা যায়। ইতিমধ্যে ওয়েবসাইটটি অ্যাড দেখে টাকা ইনকাম করার অপশন চালু করেছে। এই ওয়েবসাইটের মোবাইল অ্যাপ্লিকেশন রয়েছে। তাছাড়াও সরাসরি ইনবক্স ডলার ওয়েবসাইট রয়েছে।

আপনি মোবাইল ফোনে গুগল প্লে স্টোরে অ্যাপসটির নাম লিখে সার্চ করে ডাউনলোড করে নিতে পারেন। আর এই অ্যাপস এ সবচেয়ে বড় সুবিধা হল সাইন আপ করলেই ৫ ডলার বোনাস পাওয়া যায়। এখানে আপনি সাইন আপ বোনাস হিসেবে পাঁচ ডলার পাবেন। অ্যাপসটিতে রেজিস্টার করার পর থেকেই আপনি যে কোন কাজ অথবা এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিতে পারবেন।
এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট
এখানে সর্বনিম্ন ৩০ ডলার হলে পেমেন্ট পাওয়া যায়। তাই আপনি এড দেখার মাধ্যমে একাউন্টে ৩০ ডলার করে পেমেন্ট নিতে পারবেন। আপনি বিভিন্ন ডিজিটাল ওয়ালেট এ পেমেন্ট নিয়ে বিকাশে নিতে পারবেন। তাই আপনারা চাইলে খুব সহজেই এই ওয়েবসাইটে অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারেন।

জাম্প টাস্ক থেকে এড দেখে ইনকাম

অ্যাড দেখার আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট হলো JumpTask। এই ওয়েবসাইটেও বিজ্ঞাপন দেখার মাধ্যমে অর্থ উপার্জন করা যায়। এই ওয়েবসাইটে আপনারা এড দেখার পাশাপাশি বিভিন্ন বিষয়ে কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। কাজগুলো সাধারণত ছোটখাটো হয়ে থাকে। অর্থাৎ সহজ কাজ করে দেওয়ার মাধ্যমে টাকা আয় করা যায়। 

তাছাড়াও আপনি ওয়েবসাইটটিতে সাইনআপ করে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এই ওয়েবসাইট থেকে আপনি ৩০০ থেকে ৪০০ টাকা প্রতিদিন অনায়াসে আয় করতে পারবেন। এখানে আপনারা মাইক্রো জবস করতে পারবেন। এছাড়াও আরো বিভিন্ন ধরনের কাজের সুবিধা রয়েছে।

Neobux থেকে অ্যাড দেখে ইনকাম

আপনারা নিউ বাক্স ওয়েবসাইট থেকেও অ্যাড দেখে টাকা আয় করতে পারবেন। এই ওয়েবসাইটে এড দেখে অথবা ক্লিক করে টাকা ইনকাম করা যায়। এই ওয়েবসাইটিতে এখন পর্যন্ত প্রায় তিন কোটি মানুষ ইউজ করেছে। তাহলে বুঝতে পারছেন এখানে মানুষজন এড দেখে প্রতিনিয়ত প্রচুর টাকায় করছে। আপনিও এই ওয়েবসাইটটিতে একটি অ্যাকাউন্ট খুলে এড দেখা শুরু করে টাকা ইনকাম করতে পারবেন। ওয়েবসাইটটিতে প্রতিটি অ্যাড সময় সাধারণত ৫ থেকে ৩০ সেকেন্ড এর মধ্যে হয়ে থাকে। 

একটি এড দেখা হয়ে গেলে আপনি সেটি ক্লোজ করে অন্য আরেকটি অ্যাড দেখা শুরু করতে পারবেন। এভাবে প্রতিটি এড দেখার জন্য আপনি নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট অথবা ডলার পাবেন। যেটি আপনি বিভিন্ন ওয়ালেটে এক্সচেঞ্জ করে পরবর্তীতে বিকাশে পেমেন্ট নিয়ে নিতে পারবেন। তাই আপনারা যদি এড দেখে টাকা ইনকাম করতে চান, তাহলে অবশ্যই নিউ বক্স ওয়েবসাইটে একাউন্ট করে সহজেই এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিতে পারবেন।

প্রতিদিন ৩০০ - ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট

আপনারা যারা স্টুডেন্ট রয়েছেন তারা যদি প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকা এড দেখে ইনকাম করতে চান তাহলে অবশ্যই Daily Earn অ্যাপটি ব্যবহার করতে পারেন। তাছাড়া আরও অনেক ধরনের রয়েছে যেগুলোতে অ্যাড দেখে ৩০০ থেকে ৪০০ টাকায় করা যায়। আপনারা সেই অ্যাপসগুলোতে বিভিন্ন টাস্ক কমপ্লিট করে প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকা আয় করতে পারবেন।

mcrypto অ্যাপস টি ব্যবহার করে দেখতে পারেন। এই অ্যাপসের বিভিন্ন ধরনের গেম খেলে অনলাইনে টাকা আয় করা যায়। তাছাড়াও বর্তমানে অ্যাড দেখার অপশন চালু করেছে। এর পাশাপাশি রেফার করার মাধ্যমে এই অ্যাপস থেকে টাকা আয় করতে পারবেন। আর সেই টাকা আপনি ডলারের পেমেন্ট নিয়ে বিকাশে নিতে পারবেন। 

আপনারা উপরোক্ত অ্যাপস গুলো গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন।Daily Earn অ্যাপস ডাউনলোড করার জন্য গুগল প্লে স্টোরে গিয়ে Daily Earn লিখে সার্চ করুন। তাছাড়াও mcrypto অ্যাপসটি আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন। আপনারা যারা বেকার বসে আছেন, বিশেষ করে হাতে তেমন কাজ নেই তারা চাইলে এই কাজগুলো করতে পারেন এবং সেখান থেকে প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকা আয় করতে পারেন।

শেষ কথা

আশা করছি আপনারা আজকের পোস্টটিতে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ও বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ সম্পর্কে বিস্তারিত জেনে গেছেন। আমরা এখানে পোস্টটিতে অ্যাড দেখে ইনকাম করার উপায় গুলো তুলে ধরার চেষ্টা করেছি। আপনারা উপরোক্ত উপায় গুলো অবলম্বন করে খুব সহজে অনলাইনের মাধ্যমে এড দেখে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 

তবে একজন আপনাদের ধৈর্য ধরে কাজ করে যেতে হবে। আপনার হাতে যদি পর্যাপ্ত সময় থাকে তাহলে আপনি উপরের দেওয়া ইনকামের উপায় গুলো অবলম্বন করে টাকা আয় করতে পারেন। আপনাদের যদি কোন সমস্যা হয়ে থাকে তাহলে কমেন্ট বক্সে জানাবেন। আর অনলাইন থেকে ইনকাম করার বিভিন্ন উপায় সম্পর্কে জানতে কমেন্ট করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url