জেনে নিন ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো হবে, হাত পা ফর্সা হওয়ার ডাক্তার ক্রিম নাম

আপনাদের মধ্যে অনেকে আছে যারা ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম ব্যবহার করে থাকেন, কিন্তু তারা অনেকেই ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো হবে এ সম্পর্কে ভালোমতো জানেন না। এজন্য আমরা আজকের আর্টিকেলটিতে ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো ও হাত পা ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করব।
ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো
আর্টিকেল সূচিপত্রঃবর্তমান বাজারে ফর্সা হওয়ার জন্য অনেক ধরনের ক্রিম রয়েছে। তবে এই ক্রিমগুলোর মধ্যে কোন ক্রিমটি ফর্সা হওয়ার জন্য ভালো হবে সেই সম্পর্কে আমরা পোস্টটিতে বিস্তারিত তুলে ধরব। তাই আপনারা ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো হবে এ সম্পর্কে জানতে পোস্টটি সম্পন্ন মনোযোগ সহকারে পড়ুন।

ভূমিকা

বর্তমান সময়ে ফর্সা হওয়ার জন্য সকলেই কম বেশি প্রায় ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম ব্যবহার করে থাকে। কিন্তু বাজারে বিভিন্ন কোম্পানির ফর্সা হওয়ার ক্রিম রয়েছে, যার কারণে কোন ফর্সা হওয়ার ক্রিম ভালো হবে সে সম্পর্কে জানা খুবই গুরুত্বপূর্ণ। কারণ প্রতিটি ক্রিমের আলাদা বৈশিষ্ট্য ও গুণ রয়েছে। আপনার জন্য কোন ক্রিমটি ভালো হবে সে বিষয়টি জানা খুবই আবশ্যক। আপনি ফর্সা হওয়ার ক্রিমগুলো ডাক্তারের পরামর্শ নিয়ে ব্যবহার করতে পারেন। 
যেহেতু আপনি ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম ব্যবহার করবেন সেক্ষেত্রে অবশ্যই একজন স্কিন এক্সপার্টের নিকট পরামর্শ নিবেন। আর বর্তমানে বাজারে কোন ফর্সা হওয়ার ক্রিমটি সেরা সেই সম্পর্কে আমরা এখন তুলে ধরার চেষ্টা করব। তাই ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো সম্পর্কে জানার জন্য পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন। 

হাত পা ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম

আপনাদের মধ্যে অনেকে আছে যারা ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম ব্যবহার করে থাকে, তাছাড়াও ত্বক ফর্সা করার পাশাপাশি অনেকেই হাত-পা ফর্সা করতে চায়। এজন্য আমরা আজকের এই অংশে হাত পা ফর্সা হওয়ার ডাক্তার ক্রিম নাম সম্পর্কে আলোচনা করব। আপনারা যারা ছেলেরা ও মেয়েরা রয়েছেন তারা চাইলে হাত-পা ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম ব্যবহার করে ফর্সা হতে পারবেন। তবে চলুন আর কথা না বাড়িয়ে হাত-পা ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম এর নাম গুলো জেনে নেই।
  • Whitening Cream
  • Himalaya whiting body cream
  • DW OSUFI whiting body cream
  • Garnier light complete body cream
  • Cinci oliva whiteining 
  • Lotus herbals papayablem body cream
আপনাদের মধ্যে যারা হাত-পা ফর্সা করতে চান, তারা চাইলে উপরের দেওয়া লিস্টের ক্রিম গুলো ব্যবহার করতে পারেন। এই ক্রিমগুলো সাধারণত হাত-পা ফর্সা করার জন্য ব্যবহার করা হয়ে থাকে। তবে ব্যবহার করার পূর্বে বিশেষজ্ঞদের পরামর্শ নিবেন। কারণ আপনার শরীরে কোন ক্রিমটি ভালো কাজ করবে সেটা একমাত্র বিশেষজ্ঞ বা ডাক্তার বলতে পারবে। তাই যথাসম্ভব ডাক্তার দেখিয়ে ব্যবহার করার চেষ্টা করবেন।

ফর্সা হওয়ার ডাক্তারি উপায়

ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো সম্পর্কে জানার পূর্বে অবশ্যই ফর্সা হওয়ার ডাক্তারি উপায়গুলো জেনে রাখা উচিত। আমরা এখন আজকের এই অংশটিতে ফর্সা হওয়ার ডাক্তারি উপায় গুলো সম্পর্কে কিছু আলোচনা করব। এতে করে আপনারা উপরোক্ত উপায় গুলো অবলম্বন করে ফর্সা হতে পারবেন। বর্তমানে ফর্সা হওয়ার জন্য অনেক ধরনের ব্যয়বহুল ট্রিটমেন্ট রয়েছে। 
এসব ট্রিটমেন্ট করার মাধ্যমে ফর্সা হওয়া যায় তবে খরচ অনেক হয়ে থাকে। তাছাড়াও বর্তমানে ফর্সা হওয়ার বিভিন্ন ধরনের ক্রিম বের হয়েছে যেগুলো ব্যবহার করেও ফর্সা হওয়া যায়। তবে ফর্সা হওয়ার ক্রিম ব্যবহার করে ফর্সা হতে চাইলে কিছুটা সময় লাগে। কিন্তু আপনারা ফর্সা হওয়ার ডাক্তারি উপায় অবলম্বন করে ফর্সা হতে পারবেন। তবে চলুন সেই উপায়গুলো জেনে নেওয়া যাক।

ব্লিচিং ক্রিম

বর্তমানে এই ক্রিমটি ব্যবহার করে সকলেই কমবেশি ফর্সা হয়ে উঠছে। ফর্সা হওয়ার জন্য এই ডাক্তারি ক্রিমটি খুবই কার্যকরী। ব্লিচিং ক্রিমটি ফর্সা হওয়ার জন্য আপনারা ব্যবহার করতে পারেন। এটি ত্বককে ফর্সা করতে সহায়তা করে। এই ক্রিমটি ডাক্তারের পরামর্শ অনুযায়ী ব্যবহার করতে পারেন। 
যেহেতু এটি ডাক্তারি ক্রিম সেক্ষেত্রে অনেকের এই ক্রিম ব্যবহারে কিছুটা পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দিতে পারে। বিশেষ করে ত্বকের বা মুখের লালচে ভাব দেখা দিতে পারে। তাছাড়া অনেক সময় ত্বকের শুষ্ক ভাব দেখা দেয়। এই ক্রিম ব্যবহার করলে ত্বক ফর্সা হতে শুরু করে, যার ফলে ত্বকের স্বাভাবিক কোমলতা ফিরে আসে।

মাইক্রোডার্মাব্রেশন

এই পদ্ধতিতে চিকিৎসার মাধ্যমে ত্বক ফর্সা করা যায়। সাধারণত এই পদ্ধতিতে ত্বকের উপরের কালো স্তরটিকে অপসারণ করা হয়ে থাকে। অর্থাৎ আপনার ত্বকের যদি কালচে ভাব দেখা দেয়, সেক্ষেত্রে আপনি এই পদ্ধতিতে ত্বকের উপরের কালচে ভাব দূর করতে পারবেন। আর আপনার ত্বক ফর্সা হয়ে তবে। ফর্সা হওয়ার জন্য এই চিকিৎসা পদ্ধতিটি কম বেশি সকলেই ব্যবহার করছে। এই পদ্ধতির মাধ্যমে ত্বকের বলিরেখা দূর করা সম্ভব। 
এর পাশাপাশি ত্বকের উপর কালো দাগ দূর করা যায়। যার ফলে ত্বক সাদা হতে দেখা যায়। এই চিকিৎসা পদ্ধতিতে ত্বক ফর্সা করলে সাধারণত কিছু পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দিতে পারে। পার্শ্ব প্রতিক্রিয়া হিসেবে অনেক সময় ত্বক ফুলে যাওয়া ও লালচে ভাব দেখা যায়। তবে এটি সবার ক্ষেত্রে হয় না, কিছু ব্যক্তির ক্ষেত্রে পার্শ্ব প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়।

লেজার ট্রিটমেন্ট

এই লেজার ট্রিটমেন্ট পদ্ধতিতে ত্বককে ফর্সা করা যায়। বর্তমানে এই চিকিৎসা পদ্ধতিটি খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। কারণ এর সাহায্যে খুব সহজেই ত্বকের কালো দাগ ও ত্বকের রোদে পোড়া দাগ দূর করা যায়। মূলত এই চিকিৎসা পদ্ধতিতে ত্বকের ডার্কস্পট গুলো অপসারণ করা হয়। যার ফলে ত্বক ফর্সা হতে শুরু করে। এই পদ্ধতিতে চিকিৎসা করালেও অনেক খরচ হয়ে থাকে। এটি একটি ব্যয়বহুল চিকিৎসা পদ্ধতি। আপনারা চাইলে এই পদ্ধতিতে ফর্সা হতে পারবেন।

ডার্মাব্রেশন

এই চিকিৎসা পদ্ধতিতে ত্বকের গভীর ডাক গুলোকে অপসারণ করা হয়। আপনার ত্বকে যদি গভীর ডার্কস্পট তাহলে সেটা দূর করতে এই পদ্ধতি অবলম্বন করতে হবে। ত্বকের মরে যাওয়া চামড়া দূর করতেও এই পদ্ধতি ব্যবহার করা হয়। এই পদ্ধতিতে একটি ব্রাশের সাহায্যে ত্বকের কালো দাগ দূর করা হয়। এই চিকিৎসা পদ্ধতিতে অনেক টাকা খরচ হয়।

ছেলেদের মুখের উজ্জ্বলতা বৃদ্ধির ফেসওয়াস

আপনারা ছেলেরা মুখের উজ্জ্বলতা বৃদ্ধির জন্য কিছু ফেসওয়াশ ব্যবহার করতে পারেন। বর্তমান বাজারে বিভিন্ন কোম্পানির ফেসওয়াশ হয়েছে, যেগুলো ব্যবহার করে মুখের উজ্জ্বলতা বৃদ্ধি করা যায়। তবে এর মধ্যে থেকে আপনার ভালো মানের ফেসওয়াশ ব্যবহার করতে হবে। আর আজ আজকের এই অংশে আমরা ছেলেদের মুখের উজ্জ্বলতা বৃদ্ধির ফেসওয়াশের নাম সম্পর্কে তুলে ধরার চেষ্টা করব। এ
ধরনের ফেসওয়াশ ব্যবহার করলে আপনার মুখের ডার্ক স্পট দূর হয়ে যাবে। তাছাড়াও ব্রণ জনিত সমস্যা আর থাকবে না। তারপরে আপনার মুখের উজ্জলতা ধীরে ধীরে বৃদ্ধি পেতে থাকবে। তবে চলুন এখন আমরা ছেলেদের মুখের উজ্জলতা বৃদ্ধির ফেসওয়াশগুলোর নাম জেনে নেই।
  • Vaseline Men Whitening Face Wash 
  • Himalaya Intense Oil Clear Lemon Face Wash
  • L’Oreal Men Expert Hydra Energetic Wake-Up Effect Face Wash 
  • Garnier Men Power White Double Action Face Wash 
  • Neotrogena Men Skin Clearing Acne Wash 
  • Nivea Advanced Whitening Dark Spot Reduction 10 in 1 Face Wash 
  • Pond’s Men Energy Charge Face Wash 
  • Garnier Men Oil Clear Deep Cleansing Face Wash 
  • Fair & Lovely Max Fairness Face Wash 
উপরে দেখানো ফেসওয়াশগুলো বর্তমানে অধিক জনপ্রিয়, যার কারণে কম বেশি সকলেই এ ধরনের ফেসওয়াশগুলো ব্যবহার করে থাকে। আপনার মুখ সবসময় পরিষ্কার রাখার জন্য এই ধরনের ফেসওয়াশগুলো নিয়মিত ব্যবহার করতে পারেন। 
আর আপনি ফেসওয়াশগুলো বাজারে বিভিন্ন কসমেটিক্স দোকানে পেয়ে যাবেন। আর অবশ্যই এটি নিয়ম অনুযায়ী ব্যবহার করবেন। তবে ফেসওয়াশের প্যাকেটের গায়ে ব্যবহার করার নিয়ম লেখা থাকে। সেই লেখাগুলো ভালো করে পড়ে নিবেন। এভাবে আপনি ফেসওয়াশ গুলো যদি প্রতিদিন ব্যবহার করেন তাহলে আপনার ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি পেতে থাকবে।

ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো 

আপনারা হয়তো এতক্ষণ ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো এই সম্পর্কে জানার জন্য অপেক্ষা করে রয়েছেন। তবে আপনারা চিন্তিত হবেন না, আজকের এই সম্পূর্ণ অংশটিতে ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো হবে এই সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হবে। বর্তমানে বাজারে বিভিন্ন ধরনের ফর্সা হওয়ার ক্রিম পাওয়া যায়। 
তবে এর মধ্য থেকে আপনার জন্য কোন ক্রিমটি ভালো হবে সেটি নির্ভর করবে আপনার ত্বকের ওপর। আপনার ত্বকের ধরনের উপর নির্ভর করে ক্রিম কোনটি ভালো হবে সেটি বলা যাবে, কিন্তু এই বিষয়টি শুধুমাত্র ডাক্তার আপনার ত্বক পরীক্ষা করে বলতে পারবে। তাই আপনি যদি ফর্সা হওয়ার জন্য ক্রিম ব্যবহার করতে চান তাহলে অবশ্যই ডাক্তারের কাছে আপনার ত্বক দেখিয়ে পরীক্ষা করে ক্রিম সাজেশন নিয়ে ব্যবহার করবেন। 
Olay White radiance
মূলত ডাক্তারের পরামর্শ নিয়ে ক্রিম ব্যবহার করবেন। তাছাড়া বর্তমানে কিছু জনপ্রিয় ভালো মানের ক্রিম রয়েছে যেগুলো ব্যবহার করলে ভালো ফলাফল পাওয়া যায়। চলুন আর কথা না বাড়িয়ে ফর্সা হওয়ার ভালো ক্রিমের নাম জেনে নেই।
  • Lakme Absolute Perfect Radiance Skin Lightening Night Cream
  • Ponds Gold Radiance Youthful Night Cream
  • Lakme Youth Infinity Skin Sculpting Night Cream
  • Ponds Age Miracle Wrinkle Corrector Night Cream
  • Pond’s Gold Radiance Youthful Night Repair Cream
ফর্সা হওয়ার জন্য আপনারা এই ক্রিমগুলো ব্যবহার করতে পারেন। এই ক্রিম গুলো সাধারণত বর্তমানে ভাল কাজ করে থাকে। কমবেশি সকল ধরনের ক্রিম ফর্সা হওয়ার কাজে ব্যবহার করা হয়। উপরে দেখানো ক্রিম গুলো আপনারা অনায়াসে ফর্সা হওয়ার জন্য ব্যবহার করতে পারেন। সবথেকে ভালো হয় আপনি একজন ডাক্তারের নিকট পরামর্শ করে ক্রিম গুলো ব্যবহার করা।

৭ দিনে ফর্সা হওয়ার নাইট ক্রিম 

প্রিয় পাঠক আপনারা কি সাত দিনে ফর্সা হতে চান। তাহলে অবশ্যই আপনাদের ৭ দিনে ফর্সা হওয়ার নাইট ক্রিম সম্পর্কে জানতে হবে। আপনারা কিন্তু ইতিমধ্যেই ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো এই সম্পর্কে জেনে এসেছেন, সেখানে দেখানো ক্রিম গুলো আপনারা ফর্সা হওয়ার জন্য ব্যবহার করতে পারেন। 
তবে সকলেরই একটি সাধারণ প্রশ্ন থাকে যে ৭ দিনে ফর্সা হওয়ার নাইট ক্রিমের নাম কি? তাদের কথা চিন্তা করেই আমরা এখন আজকের এই অংশে ৭ দিনে ফর্সা হওয়ার নাইট ক্রিম নামগুলো তুলে ধরার চেষ্টা করব। চলুন সেই ক্রিম গুলোর নাম জেনে নেওয়া যাক।
  • বেল্লা ভিটা পাপেয়াব্লিম অ্যান্টি ক্রিম
  • লরিয়াল প্যারিস হোয়াইট পারফেক্ট নাইট ক্রিম
  • ক্রিস্টাল হোয়াইট মিল্ক ক্রিম
  • পন্ডস হোয়াইট বিউটি এন্টি স্পট ক্রিম
  • গার্নিয়ার লাইট কমপ্লিলিট ক্রিম
  • ওলে ন্যাচারাল হোয়াইট অল ইন ওয়ান ফেয়ারনেস নাইট ক্রিম
  • হিমালয় হারবাল ক্লিয়ার কমপ্লেক্সন ক্রিম
  • ল্যাকমি অ্যাবসলিউট পারফেক্ট রেডিয়েন্স ক্রিম
  • লোটাস হারবাল নিউট্রানাইট নাইট ক্রিম
  • ডু মি প্রিমিয়াম ইন্টিমেট স্কিন লাইটেনিং ক্রিম
আপনারা উপরে দেখানো ক্রিম গুলো সাত দিনে ফর্সা হওয়ার জন্য ব্যবহার করতে পারেন। ৭ দিনে ফর্সা হওয়ার নাইট ক্রিম হিসেবে উপরে ক্রিম গুলো খুবই জনপ্রিয়। নাইট ক্রিম যেহেতু রাতে ব্যবহার করতে হয়, এজন্য আপনারা সর্বদা রাতে ঘুমানোর আগে ভালোভাবে মুখ পরিষ্কার করে নিয়ে ক্রিমগুলো ব্যবহার করবেন। অবশ্যই মুখ পরিষ্কার পানি দিয়ে ভালোভাবে ধুয়ে নিবেন। তারপর নাইট ক্রিম গুলো মুখে লাগিয়ে রাখবেন।

বডি ফর্সা হওয়ার ক্রিম

প্রিয় বন্ধুরা আপনারা কি শরীরের পুরো অংশ ফর্সা করতে চান, তাহলে আপনাদের অবশ্যই বডি ফর্সা করার ক্রিম ব্যবহার করতে হবে। তাই আমরা এখন এই অংশটিতে বডি ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে তুলে ধরার চেষ্টা করব। বডি ফর্সা করার বিভিন্ন ধরনের ক্রিম রয়েছে যেগুলো ব্যবহার করে শরীরের যে কোন অংশ ভরসা করা যায়। মূলত আপনি বডি ফর্সা করতে পারবেন। 
আপনারা যারা ঘরের বাইরে গিয়ে রোদের মধ্যে কাজ করে থাকেন তাদের অনেকেরই শরীরের বিভিন্ন অংশ রোদে পুড়ে গিয়ে থাকে। তখন সেই রোদের পোড়া ভাবটি শরীর থেকে দূর করার জন্য বডি ফর্সা করার ক্রিম ব্যবহার করতে পারেন। এই ক্রিম ব্যবহার করলে রোদের পোড়া ভাব দূর হয়ে যাবে। আর আপনার বডি সাময়িকভাবে ফর্সা হতে থাকবে। আর কথা না বাড়িয়ে বডি ফর্সা হওয়ার ক্রিম নামগুলো জেনে নেওয়া যাক।
  • international Singapore product Enchanteur
  • papaya repairing body lotion 
  • International South African product skin care Vaseline
  • Parachute skinpure skin Lotion Natural
  • Rajkumar Brightening body lotion super 
  • Vaseline Intensive care cocoa Radiant body gel oil
  • Parachute skinpure skin Lotion Deep 
  • Lafz Body Lotion Cocoa Butter 
  • Nivea Aloe hydration body lotion
  • dove body lotion Nourishing Radiance
  • aloe vera protect fairness body lotion
  • Ponds body lotion moisturizer
যারা বডি ফর্সা করতে চান তারা উপরে দেখানো ক্রিম গুলো ব্যবহার করতে পারেন। উপরের ক্রিম ও লোশন গুলো বডিতে ব্যবহার করলে বডি ফর্সা হতে শুরু করে। তাই আপনারা সঠিক নিয়ম মেনে প্রতিদিন বডি ফর্সা করার ক্রিম গুলো ব্যবহার করুন। তাহলে আপনি ফর্সা হওয়ার ক্রিম থেকে সঠিক ফলাফল পাবেন।

ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের

আপনারা যারা মেয়েরা রয়েছেন তারা অনেকেই ফর্সা হওয়ার ডাক্তার ক্রিম মেয়েদের সম্পর্কে জানতে চান। এজন্য আমরা আজকের এই পাঠে মেয়েদের ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম সম্পর্কে আলোচনা করার চেষ্টা করব। মেয়েরা এই ক্রিমগুলো ব্যবহার করে অতি সহজেই ফর্সা হতে পারবে। তবে আপনারা মেয়েরা ক্রিম গুলো ব্যবহার করে পূর্বে ডাক্তার দেখিয়ে নিবেন। 
ডাক্তার আপনার স্কিন পরীক্ষা করে দেখবে এবং সেই অনুযায়ী ক্রিম প্রেসক্রিপশন করতে পারে। তবে বাজারে বিভিন্ন ধরনের মেয়েদের জন্য ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম বের হয়েছে যেগুলো ব্যবহার করেও সচরাচর ফর্সা হওয়া যায়। চলুন সেই ক্রিম গুলোর নাম জেনে নেই।
  • Himalaya Revitalizing Night Cream
  • Olay White radiance
  • L’Oreal Paris White Perfect Night Cream
  • Bella Vita Organic PapyBlem Pigmentation Blemish Cream
  • Lakme Absolute Perfect Radiance Brightening Night Cream
  • Lotus Herbal Night Cream
  • Garnier Skin Naturals Light Complete Serum Cream
মেয়েরা চাইলে উপরে দেখানো ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম গুলো ব্যবহার করতে পারেন। তাছাড়া পুরো পোস্টটিতে আরো অনেক ধরনের ফর্সা হওয়ার ক্রিম এর নাম সম্পর্কে তুলে ধরা হয়েছে, সেই ক্রিমগুলো আপনারা মেয়েরা ব্যবহার করতে পারবেন। তবে আপনার ত্বকের জন্য কোন ক্রিমটি ভালো হবে এই সম্পর্কে জানার জন্য অবশ্যই ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো এই অংশটি ভালো করে পড়ে নিবেন।

লেখকের শেষ কথা

প্রিয় পাঠক আশা করছি আপনারা আজকের এই সম্পূর্ণ পোস্টটিতে ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো ও হাত-পা ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম নাম সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। তাছাড়া পুরো পোস্টটিতে মূলত ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম গুলোর নাম তুলে ধরা হয়েছে। আপনারা যারা ফর্সা হওয়ার ক্রিমের নাম জানেন না তারা চাইলে পুরো পোস্টটি পড়ে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম এর নাম গুলো জেনে নিতে পারেন। আর এই ধরনের ক্রিম গুলো ব্যবহার করে আপনি বডিসহ ত্বক ফর্সা করতে পারেন। তাই ফর্সা হওয়ার ক্রিমের নাম জানতে পোস্টে শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে নিন। আর এ ধরনের নিত্য নতুন তথ্য জানতে সবসময় আমাদের সাথে থাকুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url